অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সদর পুজা উদযাপন পরিষদের সহায়তা!

নিজস্ব প্রতিবেদক :-

কক্সবাজার সদর উপজেলার,ভারুয়াখালী আর্দশ গ্রাম হিন্দু পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মধ্যে দৈনন্দিন নিত্যাপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করছেন কক্সবাজার সদর উপজেলা পুজা উদযাপন পরিষদ।

৯ জানুয়ারি, শনিবার বিকালে সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পে,আর্দশ গ্রাম হিন্দু পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের পুড়ে যাওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন দীপক দাশের নেতৃত্বে কক্সবাজার সদর পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ।

এ সময় কমিটির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে শাড়ি, লুঙ্গি, গেঞ্জি,মাক্স, ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক দাশ, অর্থ সম্পাদক মিটন দে, ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক কামাল উদ্দিন, ঝিলংজা ইউনিয়ন পূজা কমিটির সদস্য সচিব সুমন শর্মা, যুগ্ন আহবায়ক মিটুন শর্মা, ভারুয়াখালী ইউনিয়ন পূজা কমিটির সভাপতি আপন শর্মা, জেলা হিন্দু পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌমিক পাল শুভ প্রমুখ।

এইসময় কক্সবাজার সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দীপক দাশ, তাদেরকে আশ্বস্ত করেন অতি দ্রুত মাননীয় জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করে দ্রুত বাড়ি পুননির্মাণের জন্য ব্যবস্থা নেওয়া হবে এবং যতদিন পর্যন্ত পুনর্বাসন না হবে ততদিন পর্যন্ত অন্ন বস্ত্র ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সাহায্য সহযোগীতা অব্যহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারি, সন্ধ্যায় ভয়াবহ অগ্নিকাণ্ডের কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের আর্দশ গ্রাম হিন্দু পাড়া এলাকায় একটি বাড়িতে মোমবাতির আগুন থেকে অগ্নিকাণ্ডে ১০টি পরিবারের ঘর পুড়ে যায়। এতে প্রায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার গুলা।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply