অ্যামাজনের সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি প্রিয়াঙ্কার

বলিউড অভিনেত্রী ও প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া নিজ কর্মগুণে এরই মধ্যে পেয়েছেন বিশ্বতারকার খেতাব। আর টেলিভিশন জগতে আরো বেশি তাঁর দেশীয় প্রতিনিধিত্ব নিশ্চিত করার পথে বেশ ভালোভাবেই অগ্রসর হচ্ছেন তিনি। বিভিন্ন পত্রপত্রিকার প্রতিবেদন অনুযায়ী, অ্যামাজনের সঙ্গে তিনি দুই বছর মেয়াদি ‘মাল্টিমিলিয়ন ডলারের ফার্স্ট লুক টেলিভিশন চুক্তি’-তে সই করেছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এ ব্যাপারে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। ‘আমি একজন অভিনেত্রী ও প্রযোজক। ভাষা ও ভূগোল নির্বিশেষে দুর্দান্ত কন্টেন্ট তৈরির জন্য আমি সর্বদা বিশ্বজুড়ে সৃজনশীল প্রতিভার উন্মুক্ত ক্যানভাসের স্বপ্ন দেখেছি। এটি আমার প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচারের ডিএনএতে সব সময়ই ছিল এবং অ্যামাজনকে নিয়ে নতুন এই উদ্যোগের ভিত্তি,’ লেখেন প্রিয়াঙ্কা।

‘এবং একজন গল্পকার হিসেবে, নিত্যনতুন ধারণার জন্য আমি নিজেকে তাড়িত করি; যা শুধু বিনোদন দেয় না। বরং সবচেয়ে গুরুত্বপূর্ণ মুক্তমন ও দৃষ্টিভঙ্গি। আমার ২০ বছরের ক্যারিয়ারের দিকে ফিরে তাকালে, প্রায় ৬০টি চলচ্চিত্রের পর, আশা করি আমি অর্জনের পথে চলেছি,’ যোগ করেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যম ভ্যারাইটিকে অ্যামাজন স্টুডিওর প্রধান জেনিফার সালকে বলেন, ‘প্রিয়াঙ্কা ও আমি বিভিন্ন বৈশ্বিক গল্প বলার জন্য একত্র হয়েছি। প্রিয়াঙ্কা আকর্ষণীয় এমন চরিত্রগুলোর প্রতি আকৃষ্ট হন, যা বিশ্বজুড়ে অনুরণন তুলতে পারে। তিনি একজন শক্তিশালী প্রযোজক এবং আগামী কয়েক বছর আমরা তাঁর সহযাত্রী হতে পারছি ভেবে রোমাঞ্চিত।’

বর্তমানে প্রিয়াঙ্কা দুটি অ্যামাজন প্রকল্পে কাজ করছেন। একটি হলো রিয়েলিটি ডান্স শো ‘সংগীত’, যা তিনি তাঁর গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে প্রযোজনা করছেন। এটি তাঁদের বিবাহসংগীত দ্বারা অনুপ্রাণিত হয়েছে। এতে বর ও কনের পরিবার ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করতে দেখা যাবে। অন্য প্রকল্প হচ্ছে অ্যান্টনি ও জো রুসোর ‘সিটিডেল’ নামে একটি গুপ্তচরভিত্তিক নাটক, যেখানে তিনি ‘গেম অব থ্রোনস’ ও ‘বডিগার্ড’-এর রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করবেন।

যেহেতু চুক্তিটি বিশ্বব্যাপী, তাই প্রিয়াঙ্কা ইংরেজি ও হিন্দি উভয় ভাষায় কনটেন্ট তৈরি করতে পারবেন। ‘অ্যামাজন দুর্দান্ত অংশীদার, কারণ তাঁদের সীমানা ও দৃষ্টিভঙ্গি বিশ্বব্যাপী। অ্যামাজন টেলিভিশন চুক্তি একটি বৈশ্বিক চুক্তি, তাই আমি হিন্দি ভাষায় করতে পারি, ইংরেজি ভাষায়ও করতে পারি, যে ভাষায় ইচ্ছে তা করতে পারি,’ বলেন প্রিয়াঙ্কা।

NTV news

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply