আধুনিক পর্যটন নগরী হিসাবে সাজাতে সব করা হবে : স্থানীয় সরকার মন্ত্রী

[ad_1]

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবি তাজুল ইসলাম বলেছেন, আধুনিক পর্যটন নগরী হিসাবে কক্সবাজারকে সাজাতে যা যা করা প্রয়োজন তা সবই করা হবে ইনশাল্লাহ। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, কক্সবাজারে পরিকল্পনাভিত্তিক উন্নয়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাস্টার প্ল্যান তৈরি করতে বলেছেন। সে মাস্টার প্ল্যান তৈরীর কাজ যথাশীঘ্র সম্ভব শুরু করা হবে।

কক্সবাজারের জাতীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান সহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথে কক্সবাজারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে এক মতবিনিময় সভায় জনপ্রতিনিধিদের বিভিন্ন আবেদন ও দাবি দাওয়ার জবাবে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবি তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে ও সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এসব কথা বলেন।

কক্সবাজার সার্কিট হাউসের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার ৬ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮ টার দিকে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় কক্সবাজার-১, ২ ও ৩ আসনের সংসদ সদস্য যথাক্রমে জাফর আলম, আশেক উল্লাহ রফিক ও সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্নেল (অব.) ফোরকান আহমেদ, জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলার উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবি তাজুল ইসলামকে নগরীর চাবি উপহার ও সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদকে শুভেচ্ছা উপহার দেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

মতবিনিময় সভায় কক্সবাজার জেলার সকল জনপ্রতিনিধিদের দাবী দাওয়ার কথা মন্ত্রী ও সিনিয়র সচিব মনোযোগ সহকারে তাদের কথা শুনেন এবং তা পূরণ করা হবে বলে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

[ad_2]

সৌজন্যে

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply