আমি কভিড-১৯ নেগেটিভ, এটা মোটেও সত্য নয় : মাশরাফি

মাশরাফি

ক্রীড়া ডেস্ক: বেশ কিছু মাধ্যমে রবিবার মাশরাফি বিন মর্তুজার কভিড-১৯ নেগেটিভের খবর ছড়িয়ে পড়ে। দিন গড়াতেই ব্যাপারটি চোখে পড়েছে জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্যের। ঠিক সে সময় এ ডানহাতি পেসার সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানিয়ে দেন, আমি কভিড-১৯ নেগেটিভ, এটা মোটেও সত্য নয়। গত সপ্তাহে মাশরাফি করোনা পজিটিভ হন।

এ খবরটি নিজেই জানিয়ে ছিলেন তিনি। দ্রুত সেরে উঠতে এ তারকা সবার কাছে দোয়া চেয়েছিলেন। শুধু তা-ই কঠিন এ সময়ে কাউকে ভেঙে না পড়তেও অনুরোধ করেন। কিন্তু কয়েক ঘন্টার ব্যবধানে তাকে নিয়ে গুজব বের হয়, হাসপাতালে ভর্তি হয়েছেন ম্যাশ। মাশরাফির একটা এক্সরে দরকার ছিল। সেটা করাতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়, মাশরাফির শারীরিক অবস্থার অবনিত হয়েছে। হাসপাতালে ভর্তি করাতে হবে। কিন্তু হাসপাতালে রুম পাচ্ছেন না তিনি।

ব্যাপারটি সত্য নয় নিশ্চিত করে ২২ জুন নিজের ফেসবুকে একটা পোস্ট দেন সাবেক টাইগার অধিনায়ক। তাতে তিনি অনুরোধ করেন গুজব না ছড়ানোর জন্য। তিনি সুস্থ আছেন জানিয়ে ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে লেখেন, আপনারা কোন ধরণের নিউজে বিভ্রান্ত হবেন না, বিচলিত হবেন না। আমার জন্য দোয়া করবেন। নিজেকে নিয়ে গুজব না ছড়ানোর যে আহ্বান মাশরাফি করেছিলেন তা রাখেননি অনেকেই। যে কারণে রোববার তার করোনা নেগেটিভ আসার খবর বেরিয়েছে।

মাশরাফি বিষয়টি সত্য নয় বলে ফেসবুকে লেখেন, ‘বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে। মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসা থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।’

এরগত ২০ জুন করোনা পজিটিভ হন মাশরাফি। এরপর থেকেই তিনি রয়েছেন ঢাকার বাসায়। সেখানেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। আগের চেয়ে এখন বেশ ভালো আছেন নড়াইল এক্সপ্রেস।

-শেয়ারবিজ নিউজ

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply