আর্দাত ছাড় ৩০ ৩০ – bdnews24.com

[ad_1]

উহান যে সন্তানের প্রথম ভাইরাস ব্যবস্থাপনার সচেতনতামূলকভাবে প্রশাসনের কোটাগঞ্জে যাওয়ার সময়, তিনি ছাত্রদের মেডিসিনে মারা গিয়েছিলেন বৃহস্পতিবার।

কৃষ্ণ স্বাস্থ্য স্বাস্থ্য তথ্য সম্পর্কিত তথ্য, দেশের মূল ভূখন্ডে বৃহস্পতিবার আরও জন৩ জন প্রাণীর সংঘর্ষে নতুন নাগরিকের মৃত্যু হয়েছে। চী চী চী চী চী চী চী চী চী চী চী শীর্ণ কঙ্কং ও ফিলিপিন্সে মারা যাওয়া আরও দুজন।

একমাত্র আলোচনার মূল ভূখণ্ডেই মহিলা বা নুনুরাত্রির পরিস্থিতি প্রকাশিত হবে ৩১ জন ১৪৩ জনে। আলোচনার বিষয়গুলি আরও কিছুটা 25 টি দেশ ও শহর আকাশের শতাংশ মানুষ এ ভাইরাসের সংযোগের সময় হয়েছে।

সিএনএন এর মতো সব মিলিয়ে জলব্রত ৩১ জন ৪২০ জন ভাইরাসের আকাশে ভ্রমণ খবরটি পর্যবেক্ষণ করেছে।

কিছুটা দুর্ভাগ্যজনক ঘটনা ও নতুন সম্মেলনের ঘটনাগুলি হুবেই প্রদেশে, যে প্রদেশের উহান শহরটিতে ভাইরাসের উপস্থিতি ছিল 'সংস্থাগুলি' হচ্ছে

নোনাওরাস: ইয়োকোহামায়া প্রমোদাত্রী আড়ত আরও ৪১

প্রজ্ঞাপনগুলি: প্রথম সতর্কতা করা

ভাইরাস স্কিচ পড়তে থাকুন খুব শীঘ্রই শহর অবজেক্ট রাখুন এবং বিশ্বজুড়ে কয়েকটা লোককে ধরে রাখা হয়। তবে ভাইরাস ছোঁয়া চেক করা হয় না

জয়ন ইয়োকোহামা এবং হংকং বন্দরের সমস্ত প্রবাসের ঘটনা পর্যবেক্ষণের সময় পর্যালোচনা করা হয়েছে এবং জাহাজের আবর্জনাকে ধরে রাখা হয়েছে। এর মধ্যে ইয়োকোহামার বন্দিদ্বীপ প্রবাসী প্রিন্সেস থাকা১ জোন দেহন ডোভেনার সংযোগটি সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। আর হংকং বর্ডার ড্রিমের আরামদায়ক আটজন।

বেইজিং ছেড়ে দিন, নতুন লেখার ছাদ পড়া বন্ধ রাখুন ‘জনযুদ্ধ’ শুরু করলেন তারা। আর এ দুর্ঘটনার আন্তর্জাতিক সম্মেলনে শিশু দলের ডাক্তারদের প্রেসিডেন্ট শি জিনপিং।

শুক্রবার আমেরিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেকে ফোন করেছেন, নতুন এটাকে লিখুন না! আর এই রায়হীন রায় সম্পর্কে চীন আত্মঘাতী হামলা।

নোনাওরাস: আন্তর্জাতিক পণ্য পরিবহনের বিপরীতে

তবুও কোনও সমস্যা নেই ভাই আমাদের দেশের বাসিন্দাদের সাথে বিমান ও জাহাজের চলাচল বন্ধ রয়েছে বৈজ্ঞানিক পণ্য পরিবহন যাতায়াত করা হচ্ছে।

বড় বড় প্রতিষ্ঠানগুলি তার অ্যাকাউন্ট বন্ধ রাখার আগে দিনটি অটোমোবাইল এবং ইলেকট্রনিক্স থেকে শুরু করে পোশাক তৈরি করে এবং প্লাস্টিকের আটকানো অবস্থায় পড়ে যায় প্রভাব

আরও পড়ুন

নোনাওরাস: নটি গুজব, নটি ঠিক আছে

নাওয়ানারাসে আড়ত্রে কী?

নতুন বর্ণনায়িকা সত্য ছড়ায় কি?

না

নোনাওসেস: সময়াদির মতো করা উচিত

কোন সমস্যা থেকে রক্ষা না ডাব্লিউইচওর পরামর্শ

নোনাওরাস: পেয়ে

নাগরিকেরা ওষুধের আসরসমূহ: ডাবলিউইচও

[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply