উখিয়া তাঁতীলীগের ত্রি-বার্ষিক সন্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী সালাহউদ্দিন মাহমুদ

উখিয়া প্রতিনিধি:-

আসন্ন আগামী ২৯শে জানুয়ারি ২০২১ ইংরেজী বাংলাদেশ তাঁতীলীগ উখিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এইবারে সম্মেলন ও কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন,সাবেক ছাত্রনেতা,কক্সবাজার জেলা তাঁতীলীগে সমাজ কল্যান সম্পাদক সালাউদ্দিন মাহমুদ।
বাংলাদেশ তাঁতীলীগ উখিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসাবে সবার কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে এত মধ্যেই প্রচারণা শুরু করেছেন সাবেক এ ছাত্র নেতা।

জানা যায়, সালাউদ্দিন মাহমুদ ছাত্রবেলা থেকেই প্রত্যক্ষভাবে ছাত্ররাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে আজ অবধি পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগের সাথে যুক্ত আছেন। বঙ্গবন্ধুর ৭ মার্চের জ্বালাময়ী ভাষণ তার রাজনীতির প্রেরণা ।
তিনি ছাত্ররাজনীতি থেকে বিভিন্ন সংগ্রাম ও দলের ক্রান্তিকালে রাজপথের লড়াকু সৈনিক হিসাবে সংগ্রামী ভূমিকা পালন করেছেন। যিনি উখিয়া উপজেলায় ত্যাগী ও ক্লিন ইমেজের রাজনীতির বাতিঘর হিসাবে খ্যাতি পেয়েছেন। যার অক্লান্ত প্রচেষ্টায় ও বাংলাদেশ তাঁতীলীগ উখিয়া উপজেলা সুসংগঠিত হয়েছে।

বাংলাদেশ তাঁতীলীগ উখিয়া উপজেলা শাখার
সাধারন সম্পাদক পদপ্রার্থী সালাউদ্দিন মাহমুদ জানান- “আমি ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে আজ পর্যন্ত বাংলাদেশ তাঁতীলীগ রাজনীতির সাথে যুক্ত আছি। ছাত্রজীবনে আমার এক মাত্র নেশা ছিল ছাত্রলীগ আজ আমার পেশা হিসাবেও আমি একজন রাজনীতিবিদ।বাংলাদেশ তাঁতীলীগ উখিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসাবে আমি সবার কাছে দোয়া প্রার্থী। আমি যেন তাঁতীলীগ উখিয়া উপজেলা শাখাকে সুসংগঠিত করে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে পারি সেই কামনা।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply