এক দিনেই মৃত্যু ডাক্তার আইনজীবী পুলিশের

সিলেটে ডা. গোপাল শঙ্কর দে, সোহরাওয়ার্দী হাসপাতালে আইনজীবী আবু বকর সিদ্দিক ও রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মারা গেছেন মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের কনস্টেবল মো. আতিয়ার রহমান

উপসর্গ ও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজন ডাক্তার, একজন আইনজীবী ও একজন পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এর মধ্যে গতকাল সিলেটে ডা. গোপাল শঙ্কর দে, সোহরাওয়ার্দী হাসপাতালে আইনজীবী আবু বকর সিদ্দিক ও রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মারা গেছেন মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের কনস্টেবল মো. আতিয়ার রহমান।

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মানসিক রোগ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. গোপাল শঙ্কর দে (৬২) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বেসরকারি মাউন্ট এডোরা হসপিটালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।জানা গেছে, ২১ জুন করোনার উপসর্গ নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এ সময় তার শ্বাসকষ্ট ও সর্দি-জ্বর ছিল। হাসপাতালে ভর্তির আগে প্রথম দফায় তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় দফায় পরীক্ষা করানো হয়েছিল। এ পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য (ইসি মেম্বার) ও সুপ্রিম কোর্টের আইনজীবী আবু বকর সিদ্দিক। গতকাল বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোহরাওয়ার্দী হাসপাতালে  ইন্তেকাল করেন।

তিনি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার বাসিন্দা। করোনায় আক্রান্ত হয়ে পুলিশের আরও এক সদস্যের মৃত্যু হয়েছে। মো. আতিয়ার রহমান নামের ওই পুলিশ সদস্য শনিবার রাতে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের কনস্টেবল ছিলেন। আতিয়ার রহমানের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায়।

খবরঃ বিডি-প্রতিদিন

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply