এনামুল-সোহান-মেহেদীর সঁচুরি – bdnews24.com

[ad_1]

বিসিএ সেকেন্ড রাউন্ডে কক্সবাজার শুক্রবার প্রথম দিন পূর্বাঞ্চল চ্যানেলের দক্ষিণাঞ্চল রন্ধন রান্নাঘর ৬ উইকেট ৪৪৩। সোহান ২২০ বলে ১৯ চার ও ৩ ছক্কায় ১৫৫ রানে অপরাজিত হয়েছে। ৯ রান্না খেলা খেলেন ফরহাদ রেজা।

এনামুল ১৫৫ ১৪ ১৪ ১৪ এবং ৪ ছকায়ায় ১২৯ রান্না করেছেন। ঝড়ো ব্যাগনে মেহেদী ৮৫ বার তিনি ১১২। প্রথম বালির কার্টেন্ট তার টানা দ্বিতীয় ম্যাচ সেঞ্চুরির ইন্টার্নিটি গল্প 10 চার এবং ৮ ছকায়।

এই সংস্করণটি সর্বশেষ গতকালীন রেডেম্বেরে হতাশ হয়ে উঠেছে মেহেদী খোলার টু রংপুরে দু'বারের এনিংসেগা ১১৯ ও ৫৬.

ফাইল ছবি

ফাইল ছবি

কোমল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মা ঘুমের জন্য দুপুরে হেরে ব্যাট করুন নেমে দক্ষিণ দক্ষিণাঞ্চলে শুরু হয়েছে যখন ঘটেছে সেকেন্ড ওভারে শাহরিয়ার নাফিসকে ক্যাট বিহাইন্ড তাকে রেজাউর।

প্রথম রাউন্ডারের দুই সেঞ্চুরিয়ান ফজলে রব্বি মাহমুদ ও শামসুর রহমানও টেকেননি কিছুটা ঘটেছিল দৃষ্ট ওভারে পাঁচ বালির মধ্যে এই দুজনকেও ফেরান পরীক্ষার রেজাউর। ২ ১৬ রেনে ৩ উইকেট রাতের বিপক্ষে দক্ষিণাঞ্চল।

চতুর্থ উইকেট-আল-আমিনকে সাথে নিয়ে প্রতিবেদন শুরু করা নামুল জল পানির পরের দিন আল-আমিনকে ফটোগুলি ৪৫ বেলা জঙ্গি ভোগেন বোবাতি স্পিনার সাকলাইন সজিব।

সমুদ্রতলের সময় কাটা দক্ষিণাঞ্চল। পঞ্চম উইকেট জেটিং নুরুল আবার জন্মদিনের সুপারিশ, নমুনা কিছুটা পর্যবেক্ষণকারী

৪৯ রান্নাঘরের চঞ্চল নমুনাল রাতের পরে সাকলাইনকে বিপরীত চার-ছক্কা হাঁকিতে ফিফটি পরীক্ষা করা হয়েছে ৭১ পরে। পরের ৬২ বলে ছিটকে ফলন তিন অঙ্ক। প্রথম শীতকালীন তার ২১ তম সেঞ্চুরি।

মেহেদী হাসান। ফাইল ছবি

মেহেদী হাসান। ফাইল ছবি

চা রাত্রির পরের নমুলার রান্না অটেট ভঙ্গে ১৯০ রেশন জোটি। নুরুল তার নবম সেঞ্চুরি পর্যবেক্ষণ করেছেন ১৪৯ বলেছেন।

মেহেদী যাত্রীদের ব্যাঙ্কে ৪৩ বলে স্পর্শে পঞ্চাশ। তিনটি অঙ্কিত পরিষদ প্রথম কীর্তিযুক্ত তার দর্শনীয় সঁচুরি।

শেষ বিকেলে মেহের মধ্যবর্তী লেখক ১৭৫ রানের জোটটি ভোগেন হাসান মাহমুদ। দু'বার ওভার শেষে এসে খেলা।

র৯ রেন ৩ উইকেট চালাচ্ছে পূর্বাঞ্চলের মতো বোলার রেজাউর।

সংক্ষিপ্ত স্কোর:

দক্ষিণাঞ্চল ১ ম এনিংস: ৮৭ ওভারে ৪৪৩/৬ (শাহরিয়ার ১, নামমুল १२৯, ফজলে মাহমুদ ১২, শামসুর ০, আল-আমিন ১৮, নুরুল ১৫৫ *, মাইদী ১১২, ফরহাদ ৯ *; হাসান ২১-১-৭৩-১, রায়উর ১৩) -২-৭৯-৩, নোমান ১১-১-৫৫-০, সাকলাইন ২১-৩-১১৯-১, আফিফ ২-০-১৪-০, আশরাফুল ১২-১-৫৮-০, নাসির ৭-০-৪২- 0)।

[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply