এবার নড়াইলে ৭বছরের শিশু খুন,পিতাসহ গ্রেপ্তার ২

সিবিএল২৪ :

নড়াইলের লোহাগড়া উপজেলার সিঙ্গা গ্রামের শিশু রমজান শেখ (৭) হত্যা মামলায় পুলিশ নিহত শিশুর পিতা ইলিয়াস শেখ ও মামা ইউসুফকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার লোহাগড়া থানা পুলিশ সিঙ্গা গ্রাম থেকে ওই দু’জনকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে।
শিশু রমজানের লাশ বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ বাড়ির পাশের বাগানে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। বৃহস্পতিবার লাশের ময়নাতদন্ত নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
নিহত রমজান সিঙ্গা গ্রামের ইলিয়াস শেখের ছেলে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, রমজান বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। ক্লাস শেষে দুপুরে বাড়ির দিকে রওনা হয়।
কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও রমজান বাড়িতে ফেরেনি। এদিন সন্ধ্যায় স্থানীয় লোকজন বাড়ির পাশের বাগানে রমজানের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশ ইনভেষ্টিগেশন অব ব্যুরো (পিবিআই) ও লোহাগড়া থানা পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে বলে ওসি জানান।
নিহতের নানা সিঙ্গা গ্রামের হাবিবুর রহমান ও খালা রুবিনা বেগম জানান, রমজানের মা মারিয়ার সঙ্গে বাবা ইলিয়াছের পারিবারিক দ্বন্দ্ব শুরু হলে নড়াইল আদালতে একটি মামলা দায়ের হয়।
মামলা চলাকালীন রমজানের মা মারিয়া মারা যান। পরবর্তীতে বিচারক ওই মামলার রায়ে শিশু রমজানের ভরণ-পোষণ বাবদ পিতা ইলিয়াসকে মাসিক তিন হাজার টাকা প্রদানের নির্দেশ দেন।
ইলিয়াস আদালতের নির্দেশ অনুযায়ী রমজানের ভরণ-পোষণ বাবদ কিছুদিন ওই টাকা প্রদান করলেও পরবর্তীতে টাকা দেয়া বন্ধ করে দেন। মাসিক ৩ হাজার টাকা ভবিষ্যতে আর কোনদিন যাতে না দিতে হয় সেজন্যই ইলিয়াছ শিশু রমজানকে গলাটিপে হত্যা করেছে বলে ধারণা করছেন।
সূূূূত্র: বিডি-প্রতিদিন

Leave a Reply