কক্সবাজার জেলার সেরা মহিলা করদাতা নির্বাচিত হলেন মহেশখালীর সার্জিনা

এ.কে.রিফাত,মহেশখালীঃ

কক্সবাজার জেলার কৃতি সন্তান দ্বীপ উপজেলা মহেশখালীর গর্বিত সন্তান,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য, মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও মহেশখালী পৌরসভার দুই দুইবারের নির্বাচিত পৌর মেয়র,গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু আধুনিক মহেশখালী পৌর সভার রূপকার আওয়ামিলীগ নেতা আলহাজ্ব মকছুদ মিয়া’র সহধর্মিনী সর্জিনা আক্তার,আজ ১১ই
ফেব্রুয়ারী ২০২১ইং এ জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক সেরা মহিলা করদাতা-২০১৯/২০২০ এর কক্সবাজার জেলার সর্বোচ্চ আয়কর দাতা হিসেবে পুরষ্কৃত হলেন।

আজ ১১ই ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকার সময় চট্টগ্রামের ট্যাক্সেস ক্লাবে চট্টগ্রামস্থ করদাতাদের মধ্যে সেরা করদাতাদের পুরষ্কার ও ট্যাক্স প্রদান অনুষ্ঠানটি শুরু হয়।উক্ত অনুষ্টানে সভাপতিত্ত করেন কর কমিশনার,কর অঞ্চল ৩ চট্টগ্রাম সৈয়দ মোহাম্মদ আবু দাউদ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর আপিল অঞ্চল এর কর কমিশনার মোহাম্মদ হেলাল উদ্দিন সিকদার।

এই সময় সার্জিনা আক্তারের হাতে কক্সবাজারের সেরা নারী করদাতার ট্যাক্স কার্ড তুলে দেওয়া হয়। জাতীয় কোনো অনুষ্ঠান আয়োজন করলে ট্যাক্স কার্ডধারীদের আমন্ত্রণ জানানো হবে এবং এর পাশাপাশি তাদের জন্য স্থলপথ,জলপথ,আকাশপথ সব সরকারি অনুসারে ব্যবস্থা নেওয়া হবে এবং তাদের পরিবারের সদস্যদের জন্য চিকিৎসা সহ নানারকম সেবার সুবিধা করে দেওয়া হবে।

পৌর মেয়রের সহধর্মিণী সার্জিনা আক্তার অত্যন্ত মমতাময়ী এবং মহিয়সী নারী যিনি উক্ত সেরা নারী করদাতার ট্যাক্স কার্ডটির মাধ্যমে কক্সবাজার জেলা ও দ্বীপ উপজেলা মহেশখালীর নাম উজ্জ্বল করলেন। তার এই সাফল্যে পুরো কক্সবাজার ও মহেশখালীবাসী গর্বিত ও আনন্দিত।
কক্সবাজার ও মহেশখালী দ্বীপবাসী তাঁর এই সফলতার জন্য সর্জিনা আক্তার’কে অভিনন্দন জানিয়েছেন।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply