কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হয়েছেন জনপ্রিয় সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার

এম আমান উল্লাহ।।
কক্সবাজারের ইতিহাসে রাজনৈতিক ও বুদ্ধিজীবী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার চেয়ারম্যান বিরল এক রাজনৈতিক নেতা। তিনি এ জনপদের কৃষক-শ্রমিক মেহনতি মানুষের নয়নমনি। তার প্রদর্শিত পথে লুটরাদের প্রতিরোধ করতে হবে। কক্সবাজারকে লুটেরা দুর্নীতিবাজ লোভীদের হাত থেকে রক্ষা করতে হলে নুরুল আবছারের বিকল্প নেই। আগামী কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এই বীর মুক্তিযোদ্ধাকে।

আমরা সবাই তার হাতধরে আওয়াজ তুলে বলবো ‘তুই দুর্নীতিবাজ’, ‘তুই লুটেরা’ তাদের বিরুদ্ধে গড়ে তুলবো সামাজিক প্রতিরোধ। মনে রাখতে হবে লুটেরাদের প্রতিরোধ করতে না পারলে কক্সবাজারের শেষ পরিনতি শুভ হবে না। তাই এ সংকট থেকে উত্তরণে মজলুম জননেতা নুরুল আবছারের বিকল্প নাই। তার দর্শনের ভিত্তিতে ঐক্য গড়ে তুলতে হবে। দুর্নীতি-দুর্বৃত্তায়নের যে মহামারী চলছে তা থেকে কক্সবাজারের মানুষকে রক্ষা করতে হবে। তাই আসুন আমরা সবাই মিলে বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারকে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে কাজ করি।

নুরুল আবছার চেয়ারম্যান অসাম্প্রদায়িক রাজনীতির জলন্ত প্রতীক। তিনি অসাম্প্রদায়িক চেতনার মানুষ। তিনি সত্যি কথা বলা শিখিয়েছেন সাধারণ মানুষদের। সেই সত্যের শক্তির ওপর ভরসা করেই আবছার ভাইয়ের নেতৃত্বে আমাদের এগিয়ে নিতে হবে আগামীর কক্সবাজারকে।

Leave a Reply