কক্সবাজার টু মহেশখালী সেতু চাই ব্যানারে সম্মিলিত উদ্যোগে মানববন্ধন।

মহেশখালী প্রতিনিধি, সিবিএল২৪ঃ

মহেশখালী টু কক্সবাজার নৌপথে সেতু নির্মাণ, সেতু নির্মাণের আগ পর্যন্ত ফেরি সার্ভিস চালু এবং নিরাপদ নৌপথের দাবীতে একাধিক সংগঠন এবং গণমাধ্যমকর্মীদের উদ্যোগে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ২৪ শে সেপ্টেম্বর সকাল ১১ টায় মানববন্ধন । এই মানববন্ধনে কক্সবাজারস্থ মহেশখালীর সর্বসাধারণ জনগণের উপস্থিতিসহ বিভিন্ন মিডিয়াকর্মী, শিক্ষক , ছাত্রসহ অনেকের উপস্থিতি লক্ষ্য করা যায়।

মানবন্ধনে অংশগ্রহণকারী প্রত্যেকের প্রাণের দাবি ” মহেশখালী থেকে কক্সবাজার সংযোগ সেতু চাই ” । তারা বিভিন্ন ব্যানারে, প্লেকার্ডে ও বক্তব্যে উক্ত দাবিকে ফোকাস করেন। কিছুদিন আগে চট্টগ্রাম কলেজ ছাত্র তোফায়েল মহেশখালী নৌ-পথে স্পীড বোট দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন । তোফায়েলের মৃত্যুর পর ছাত্রসমাজ, সচেতন মহল ও মেডিয়াকর্মীরাসহ এলাকার সর্বসাধারণ মহেশখালীঘাটের অব্যবস্থাপনা নিয়ে সামাজিক গণমাধ্যমসহ লেখালেখি ও বিভিন্ন মানববন্ধনসহ প্রতিবাদ সভা করেন ।

Image may contain: one or more people, people walking, crowd and outdoor, text that says 'ร้ SHOT ON REDMI7 Al DUAL CAMERA'

সেতু চাই এটা মহেশখালীবাসীর প্রাণের দাবি এটা নিয়ে কেও বিরুপ মন্তব্য না করে সম্মিলিত প্রচেষ্টায় সবার উচিৎ গণ অধিকার আদায়ের জন্যে সোচ্ছার হওয়ার আহ্বান জানান মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি মাহবুব রোকন, আনম হাসান, এস এম রুবেল , মোস্থাফা আনোয়ার চৌধুরীসহ অনেকেই।

Image may contain: 5 people, people standing and outdoor

এছাড়া মানবন্ধনে অংশগ্রহনকৃত তোফায়েলের এক সহপাঠী বলেন, “ঘাটের অবহেলায় নৌ-দুর্ঘটনায় সদ্য মৃত্যুবরণকারী তোফায়েল আমাদের সহপাঠী। আমাদের এ আন্দোলন কোনো দলের বিরুদ্ধে নয়, সরকারের বিরুদ্ধে নয় এমনকি কোন ব্যক্তিস্বার্থ আদায় করাও নয় কিন্তু এই আন্দোলনে যাতে আর কোন তোফায়েল দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যায় তারই প্রেক্ষিতে নিরাপদ যোগাযোগ ব্যবস্থা হিসেবে মহেশখালী টু কক্সবাজার সেতু চাই এর ধারবাহিকতা মাত্র পাশাপাশি তোফায়েলের পরিবারসহ ভুক্তভোগীরা যাতে কখনোও আর কান্নায় চোখে না ভাসায় এটাই হচ্ছে আমাদের মানববন্ধনের মূল লক্ষ্য।”

Image may contain: 5 people, people standing and outdoor, text that says '3 SHOT ON REDMI 7 Al DUAL CAMERA'


#সেতু_চাই_কক্সবাজার_টু_মহেশখালী

#we_want_coxsbazar_to_moheshkhali_bridge

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply