কালারমারছড়াকে শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে দেখার প্রত্যয়ে টেলিফোন প্রতীকের সমর্থনে গণ জোয়ার

কালারমারছড়া বাজারে চেয়ারম্যান প্রার্থী বাবুর পথ সভায় বক্তারা
“কালারমারছড়াকে শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে দেখতে চাইলে টেলিফোন মার্কায় ভোট দিন”

এরফান হোছাইনঃ
১০ই জুন (শুক্রবার) বিকাল ৪ টায় ইউনিয়নের নোনাছড়ি থেকে গণ সংযোগ শুরু করে হাজার হাজার জনতা মিছিল নিয়ে তার পথ সভায় যোগ দেন।
পথ সভায় বক্তারা বলেন, দীর্ঘ ৫ বছর ধরে কালারমারছড়ার মানুষ পরাধীনতার শিকলে জিম্মি রয়েছে। এই জিম্মি দশা থেকে মুক্তি পেতে মানুষ টেলিফোনে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
অনেক ভুক্তভোগী নিজেদের প্রতি ঘটে যাওয়া বিভিন্ন অবিচারের কথা বক্তব্যে তুলে ধরেন। এসময় বর্তমান চেয়ারম্যানের সময়ে বিভিন্ন মিথ্যে মামলা, হত্যা, সোনার পাড়া এসপিএম প্রকল্পে দুর্নীতি – অনিয়ম সহ আইন শৃংখলার অবনতির বিষয়ে কান্না জড়িত কন্ঠে তাদের বক্তব্যে প্রকাশ করেন।

পথ সভায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আখতারুজ্জামান বাবু তালুকদার বলেন, কালারমারছড়া ইউনিয়নে খুন, জুলুম, মাদক ব্যবসা, অনিয়ম-দুর্নীতি, মিথ্যে মামলা, অপরাজনীতি চর্চা বন্ধ করে একটি শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে দেখতে চাইলে টেলিফোন প্রতীকে আগামী ১৫ জুন ভোটারদের ভোট প্রদানের মাধ্যমে অন্যায়-অত্যাচারের উচিত জবাব দিন। এবং সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের পরিবেশ অক্ষুণ্ণ রাখতে প্রশাসন সহ নির্বাচন কমিশন নিরপেক্ষতা বজায় রাখলে নির্বাচনে ইনশাআল্লাহ বিজয় আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।
উল্লেখ্য যে, দুপুর গড়ার পর থেকেই টেলিফোন মার্কার সমর্থনে ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক মিছিল জড়ো হয়ে পথ সভাকে জনসমুদ্রে পরিণত করেন। সচেতন মহল মনে করেন সাধারণ খেটে-খাওয়া মানুষের মাঝে চেয়ারম্যান প্রার্থী বাবু কালারমারছড়া ইউনিয়ন পরিষদে নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে।

Leave a Reply