কালারমারছড়ায় ঘোড়া প্রতীকের সাংবাদিক হোবাইবের পথ সভায় জনতার ঢল

কালারমার ছড়ায় সকলের সহবস্থান সৃষ্টি করার লক্ষ্যই আমার এ নির্বাচন- সাংবাদিক হোবাইব

নিজস্ব প্রতিবেদকঃ

কালারমার ছড়ায় আমাদের গোষ্ঠীসহ যারা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করবে তাদের মিথ্যা মামলায় শিকার হতে হয়। কালারমার ছড়া ও গোরকঘাটায় স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে জলদস্যুদের আত্মসমর্পন করেও কালারমার ছড়ায় একটি অদৃশ্য শক্তির ইশরায় সহবস্থান সৃষ্টি হয়নি। আগামীতে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলেই সকলকেই নিয়ে সহবস্থান সৃষ্টি করা হবে এমনই বক্তব্য দেন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক হোবাইব সজীব।

কালারমার ছড়ার ইউনুসখালী, উত্তর নলবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়,বড়ুয়া বাজার ও চালিয়াতলীতে পথ সভায় বক্তব্য দানকালে এসব কথা বলেন।

৮ জুন বুধবার বিকাল ৫টায় ইউনিয়নের মারাক্কাঘোনায় গনসংযোগে করে ইউনুস খালী পথসভায় যোগ দিতে সাধারণ ভোটারের ঢল নেমেছে। মারাক্কাঘোনা,ইউনুসখালী,উত্তর নলবিলার বিভিন্ন পাড়া থেকে সাধারণ ভোটারেরা মিছিল সহ কারে পথসভায় যোগ দেন।

পথসভায় বিভিন্ন বক্তারা দীর্ঘ ১০ বছর ধরে কালারমার ছড়ার বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ও তার লোলজনের নির্যাতন, নিপীড়ন ও দুর্নীতির বিভিন্ন বিষয় তুলে ধরে কালারমার ছড়ার শান্তি শৃঙ্খলা বজায় রেখে সকলকে নিয়ে সহবস্থান সৃষ্টির লক্ষ্যই সাংবাদিক হোবাইব সজীবের ঘোড়া প্রতীকের ভোট চেয়েছেন। পথ সভায় বক্তব্য রাখেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি ও মেহেদী পত্রিকার সম্পাদক স.ম ইকবাল বাহার চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন সাঈদী, নুরুল কদিরসহ প্রমুখ।

Leave a Reply