‘কুতুবদিয়া হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ’ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কুতুবদিয়া, প্রতিনিধিঃ

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে দ্বীপের কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৪ জুলাই ) সকাল ১০ টায় কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রথম পর্যায়ে বড়ঘোপ ও কৈয়ারবিল ইউনিয়নের দু’শতাধিক অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও উপদেষ্টা, কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র ও উপদেষ্টা,বড়ঘোপ ইউপি’র চেয়ারম্যান  আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, কবি জসীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুর রহমান।

প্রাক্তন ছাত্র পরিষদের সদস্য সচিব প্রকৌশলী মীর মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র পরিষদের আহবায়ক ফখরুল হাসান ফরহান।

অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের খন্ড চিত্র

বক্তব্যে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, বিশ্বমহামারি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের ফলে স্থবির হয়ে পড়েছে দেশের অর্থনীতি। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। এই ক্রান্তি লগ্নে দ্বীপের অসহায় কর্মহীন মানুষের মুখে খাদ্য সামগ্রী তুলে দিয়ে মানবিকতার পরিচয় দিয়েছে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রী পরিষদ। তাদের এই কর্মকাণ্ডকে আরও বৃহৎ পরিসরে আয়োজন করা জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়। এসময় বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র/ ছাত্রী পরিষদের জন্য একটি অফিস বরাদ্দ দেন তিনি।

এতে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক যথাক্রমে মহি উদ্দিন, নাছির উদ্দিন, রুস্তম আলী, আনসার আলী, সাইফুজ্জামান লিটন,মোশাররফ হোসেন বাপ্পা, আবদুল্লাহ আল মামুন সোহেল,শামশুল আলম টিটু, ডাঃ সুমন পাল, ইখতিয়ার উদ্দিন, মাহমুদ চিশতী এলেক্স, মোঃ ওয়াজেদ,এইচএম সাজ্জাদ, খোরশেদ আলম, প্রভাষক নজরুল ইসলাম, মফিজ আলম, সদস্য যথাক্রমে, নেজাম উদ্দিন, গিয়াস উদ্দিন, আবু মকসুদ,আব্বাস উদ্দিন, তানভীর আহমদ, দেলোয়ার হাসাইন, আবু ছাদেক, এডভোকেট শৈবাল, প্রকৌশলী নেজাম উদ্দিন, প্রকৌশলী সঞ্জয় দাশ,আবুল কাশেম প্রমূখ।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply