গ্রাহকদের নতুন জিনিসের পরিবর্তে পুরনো জিনিস দিয়ে ইভালির প্রতারণা।

গ্রাহকের অভিযোগের স্ট্যাটাসটি হুবুহু ছবিসহ তুলে ধরা হলো।

” Regularly public group e aishob post. Evaly niye complain r complain. Mamla Mamla to achei. -_-

Aishob r koidin ?
Amne cholle to E-commerce industry er khoti hobe. Hazar Hazar manush dakhe problem gula. But solve hoi je oita dakhe na keu. Onekei mone kore Evaly normal E-commerce site full price er product e problem hoi. Karon shobai to e jane na Evaly ki.

Aita kintu Bangladeshi E-commerce er prochur khoti kortase. Industry tar nam kharap kortase.

Evaly er akhon dorkar akta dedicated complain solving team. 5 working days er moddhe jara problem solve korbe. Ticket system dorkar.

Evalyr koti koti taka budget thake koiak lac invest kore akta valo complain solving system kora uchit.
Naile Evaly er name public group e post kora akta trend hoye jabe. Karon akhon Evaly problem solve kore na…

Amneo Bangladeshi manush mone kore E-commerce baje. Karon Daraz age ja ta service dito. & Akhon Evaly o same kaj tae kortase.

Agun e ghee dhalar moto hoye gelo na ? “

Image may contain: people sitting

আমির হামজা নামে একজন ইভালির গ্রাহক কম্পিউটারের নতুন হার্ডডিস্কের জন্যে অর্ডার করলেও ইভালির সেলার ওনাকে একটি পুরনো হার্ডডিস্ক দিয়েছে। যদিও গ্রাহক সেটার সমাধান চাইলেও তার সমাধান মিলেনি।

এছাড়া ইভালির অফিসিয়াল পেইজে বা গ্রুপে কোন অভিযোগ দিলেও তা গ্রুপে এপ্রোভ করে যদিও তারা তাদের পক্ষে যেসব পোষ্ট পজিটিভ প্রচারণা করা হয় তা গ্রুপে এপ্রোভ করে।

এছাড়াও আরেকজন গ্রাহক অভিযোগ করেন ” পণ্যের জন্যে অর্ডার করার পরেও ঠিকসময়ে পণ্য পাওয়া যায় না এমনকি ইভালির সেলারের নাম্বারে ফোন দিলে ফোনে সংযোগ যায় না । এছাড়া ইভালির কাস্টোমার কেয়ারের নাম্বারে ফোন করলেও কোন সমাধান মিলে না।

তিনি আরও অভিযোগ করে বলেন ” তারা গ্রাহককে পণ্য ডেলিভারি না দিয়ে তাদের ওয়েবসাইটে ডেলিভারি দিয়েছে বলে মার্ক করে রাখে । যেটি তাদের অন্যতম একটা দুর্বলতা ও প্রতারণার সামিল। এমন অনেক গ্রাহক আছেন যারা পণ্যের জন্যে অর্ডার করে টাকা পরিশোধ করেও পণ্য পায়নি অথচ তারা তাদের ওয়েবসাইটে সেটা দিয়েছে বলে প্রচারণা করে।

নীচের ছবিটি দেখনু যেখানে পণ্যটি ডেলিভারি দেয়নি অথচ সেটি দিয়েছে বলে ওয়েবসাইটে মার্ক করে রেখেছে ইভালি, এরকম অনেক গ্রাহকদের সাথে হয়েছে বলে অনেকগুলো অভিযোগ আছে।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply