জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে ছাত্রলীগ এর প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক ঃ-

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ঘাতকের গুলিতে স্বপরিবারে নিহত হন। এ দিনটিকে জাতীয় শোক দিবস হিসেবে পালন উপলক্ষে রামু জোয়ারিয়ানালা ছাত্রলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার জোয়ারিয়ানালা হাই স্কুল মাঠে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়ার বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরগুলোকে নির্দেশ দেওয়া দেন জেলা ছাত্রলীগ এস এম সাদ্দাম হোসেন। জাতির পিতার সমাধি ও এর আশপাশ এলাকা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা করার পাশাপাশি ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা, নিরাপদ খাবার ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে পর্যাপ্ত আলোর ব্যবস্থা, কোরআন খতমের ব্যবস্থা নেওয়া ইত্যাদি অন্যান্য নির্দেশনার দেন জেলা সভাপতি এস এম সাদ্দাম হোসেন।

প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সভাপতি এস এম সাদ্দাম হোসেন বলেন, জোয়ারিয়ানালা একটি আওয়ামী উর্বর এলাকা। এই ইউনিয়ন থেকে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় পর্যায়ে আওয়ামী আদর্শের লোক রয়েছে। তারই ধারাবাহিকতায় আজ তোমাদের উপর যে দায়িত্ব আমি দিয়েছি তার যেন হেরফের না হয়।বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজপথ দখলে রেখো। জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগ যে এক মেধাবী ছাত্রদের সংগঠন তা তোমরা বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে পরিচয় দাও।

এসময় উপস্থিত ছিলেন, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব, কামাল শামসুদ্দিন আহম্মদ প্রিন্স, সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ প্র. শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহসভাপতি জনাব, সৈয়দ নজরুল ইসলাম। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক উপ পরিবেশ বিষয়ক সম্পাদক, জনাব, অ্যাডভোকেট রেজাউল করিম কাজল। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক উপ গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক, জনাব অ্যাডভোকেট ইমরান উদ্দীন রুবেল। সাবেক এম ইউ পি সদস্য জনাব জসিমুল ইসলাম,। রামু- কক্সবাজার সদর আসনের সাংসদের ব্যাক্তিগত সহকারী, জনাব মিজানুর রহমান।জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি,জনাব মনছুর আলী ।জোয়ারিয়ানালা ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক, জনাব শাহজাহান মিয়া। জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও কক্সবাজার সিটি কলেজের লেকচারার জনাব আবদুল্লাহ আল নোমান। চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব, আবু ফয়েজ। অ্যাড. ওসমান সরওয়ার, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত। রামু উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কের মধ্যে জনাব,ইমরানুল হক ইমরান, জনাব, মোঃ সালেক উদ্দিন, জনাব আলমগীর সায়েম রনি। এছাড়াও উপস্থিত ছিলেন নবগঠিত জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply