জান মালের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা দীপক দাশের!

হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা বাবু দীপক দাশ

নিজস্ব প্রতিবেদক :-

রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় কাজ করে জনপ্রিয়তা অর্জনে শীর্ষে কক্সবাজার হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা দীপক দাশ।
সম্প্রতি ক্ষুদ্র জনপ্রিয় কন্ঠ শিল্পী জনি হত্যার প্রতিবাদ ও কক্সবাজার সচেতন হিন্দু সমাজের ব্যানারে কয়েকএক হাজার লোক নিয়ে কক্সবাজার সদরের ঝিলংজা মহাশ্মশানের অবৈধ দখলদার উচ্ছেদের দাবিতে মানববন্ধন সহ নানা কর্মসূচি দিয়ে কক্সবাজারের গণমানুষের আস্থা অর্জন করে চলছে, সনাতনী সমাজের অন্যতম এই নেতা।

ব্যাপক জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে দীপক দাশকে বিগত দুই বছর ধরে প্রতিনিয়ত হুমকি-ধমকি,এমনকি জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে বলেও অভিযোগ উঠেছে কক্সবাজার পৌরসভার এক কাউন্সিলর বিরুদ্ধে।

সেই সাথে নিজ ও পরিবারের জান মালের নিরাপত্তা চেয়ে, মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপ ও কক্সবাজারের আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি কামনা করছেন তিনি।

আজ নিজের ফেসবুক ওয়ালে নিজের ও নিজ পরিবারের জান মাল ও নিরাপত্তা হীনতায় ভুগতেছে এ ধরণের ইঙ্গিত দিয়ে লেখেন-

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করছি!
প্রিয় নেত্রী, আমার নাম দীপক দাশ, পিতা : মৃত সাগর দাশ, সাংঃ ১০ নং ওয়ার্ড, হাসপাতাল সড়ক, পৌরসভা, কক্সবাজার, আমি কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক এবং সাবেক জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এর দায়িত্বে ছিলাম, আমি বর্তমানে কক্সবাজার সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি’র দায়িত্ব পালন করছি। আমি ছাত্র জীবনে সপ্তম শ্রেনী থেকে স্কুল ছাত্রলীগ, শহর ছাত্রলীগ, জেলা ছাত্রলীগ, যুবলীগ, এবং জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার শহর শাখার আহবায়ক এর দায়ীত্বে ছিলাম, বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার পৌর শাখার আওতাধীন ১০ নং ওয়ার্ডে সাধারন সম্পাদক ও পৌর আওয়ামীলীগ এর কার্যকারী সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসতেছি এবং বিভিন্ন মঠ, মন্দির ও শ্বশ্মান এর দায়ীত্ব পালন করতেছি, এরই মধ্যে ১৫/১৬ বছর আগে আমি কক্সবাজার পৌরসভার নির্বাচনে ১০ নং ওয়ার্ডে দুই দুই বার কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করেছিলাম, কিন্তু অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমার রাজনৈতিক, সামাজিক, ও জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে বিগত দুই বছর ধরে আমাকে প্রতিনিয়ত হুমকি-ধমকি, এমনকি জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন আমাদের কক্সবাজার পৌরসভার এক কাউন্সিলর। তাই আমার এবং আমার পরিবারের জান মালের নিরাপত্তা কামনা করছি। সে আমার এবং আমার পরিবারের যে কোন সময় বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে। তাই কক্সবাজার এর মাননীয় আইন শৃঙ্খলা বাহিনীর ও দৃষ্টি কামনা করছি!

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply