জেলা কালেক্টরেট চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

বাবুল সভাপতি, হাসেম সাধারণ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার জেলা কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতি (রেজি: নং-কক্স ১৮৭/০১) এর দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন কালেক্টরেট তৃতীয় শ্রেনীর কর্মচারী সমিতির কার্যালয়ে ভোট গ্রহন করা হয়। এরপরে ভোট গননা শেষে আনুষ্ঠানিক ফলাফল প্রকাশ করে নির্বাচন কমিশন।
মোট ১৩ পদের বিপরীতে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৮ জন প্রতিদ্বন্ধিতা করেন। এরমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতিসহ ৬ জন প্রার্থী।
নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী, গরুর গাড়ি প্রতীক নিয়ে ৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন সোলতান মোঃ বাবুল। তার নিকটতম প্রতিদ্বন্ধি চাকা প্রতীক নিয়ে ৩৬ ভোট পেয়েছেন রশিদ আহমদ।
সাইকেল প্রতীক নিয়ে ৫৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবুল হাসেম। তার নিকটমত প্রতিদ্বন্ধি খেজুর গাছ প্রতীক নিয়ে ৩৫ ভোট পেয়েছেন রফিকুল আলম।
দোয়াত কলম প্রতীক নিয়ে সর্বোচ্চ ৬৭ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. মঈন উদ্দীন। তার নিকটত প্রতিদ্বন্ধি তালাচাবী প্রতীক নিয়ে ২৪ ভোট পেয়েছেন জিন্নাত আলী।
মই প্রতীক নিয়ে ৫৮ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ারুল হক। তার নিকটত প্রতিদ্বন্ধি বালতি প্রতীক নিয়ে ৩০ ভোট পেয়েছেন মনজুরুল ইসলাম মনজুর।
ভোট গ্রহনের পূর্বেই বিনা প্রতিদ্বন্ধিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল মালেক, প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন জামাল হোসেন, সদস্য যথাক্রমে, রফিক উল্লাহ, রশিদ আহমদ ও সোরেশ চন্দ্র দে। মোট ১০০ ভোটের মধ্যে কাস্ট হয়েছে ৯৭ ভোট।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার জেলা কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আ,ম,ম হারুন অর রশিদ, সদস্য সচিব মেসবাহুল করিম, সদস্য মো. জসিম উদ্দীন ও মো. হাবিবুর রহমান।

কার্যকরি নির্বাচন -২০২০ পরিচালনা কমিটির আহবায়ক- আ. ম.ম.হারুন অর রশিদ বলেন,নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ থাকায় ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের নিজ নিজ ভোট প্রয়োগ করেছেন। তাছাড়া সর্বোচ্চ ভোট এইবারে প্রদান করেছে ভোটাররা।

এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সর্বাত্বক সহযোগিতা করায় প্রশাসনিক কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, উক্ত সংগঠনের সকল সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান জানিয়েছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply