টেকনাফের এমপি বদি মাদকের চাষ ছাড়া কিছুই করেনি

কক্সবাজার রিপোর্টঃ
সারাদেশে নিত্যপণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কক্সবাজারের উখিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ আগস্ট) বিকাল তিনটার দিকে উপজেলার কোটবাজার স্টেশনে উখিয়া উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিতে পাঁচ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন। এসময় একটি বিক্ষোভ মিছিল কোটবাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।

এসময় তিনি উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি কে উদ্দেশ্য করে বলেন, “আমার ভাতিজা সে। সে তো এখানে কিছু করে নাই, মাদকের চাষ করেছে। মাদকের চাষ বন্ধ করলে আমি খুশি হবো। মাদকের চাষ বন্ধ করে দেশকে মাদকমুক্ত করেন। ”

এসময় তিনি আরো বলেন, “আব্দুর রহমান বদি দুদকের মামলা খেয়েছে। এখানে আওয়ামীলীগের সংসদ সদস্য ছিলো, আমিও ছিলাম। আমরা কখনোই দুর্নীতির মামলা খাইনি। কিন্তু সে এতো বড় গলায় কথা বলে কিভাবে।? ”

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখেছে সরকার। এখনো তিনি মুক্ত হতে পারেননি। সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে সরকার।”

এছাড়াও পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আরা স্বপ্না, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার জাহান চৌধুরী,সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী সহ আরো অনেকে।

এদিকে, এই কর্মসূচি চলাকালে যানচলাচল বন্ধ থাকায় উখিয়া-টেকনাফ মহাসড়কের দুই প্রান্তে সৃষ্টি হয় তীব্র যানজট

Leave a Reply