টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

সিবিএল২৪ :

পর্যটন নগরী কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশের ভাষ্যমতে, নিহত দু’জন একাধিক মামলার আসামি ও ইয়াবা ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়ার পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন হোয়াইক্যং কাঞ্জর পাড়ার জিয়াবুল হক ওরফে বাবুল (৩৬) ও বাহারছড়া ইউনিয়নের শিলখালীর মো. আজিমুল্লাহ (৪৫)।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন উখিয়া-টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাহিদ আদনান তাইয়ান, উপপরিদর্শক (এসআই) সাব্বির আহমেদ, কনস্টেবল আবদুস শুক্কুর ও তাইজুল ইসলাম।
পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে ৫ হাজার ইয়াবা বড়ি, একটি ডবল শুটার গান, ৫টি দেশীয় তৈরি অস্ত্র (এলজি), দুটি চায়নিজ রাইফেলের গুলি ও ৩৬টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস প্রথম মিডিয়াকে জানান, গত ১৬ অক্টোবর (বুধবার) রাতে একাধিক মামলার পলাতক আসামিকে জিয়াবুল ও আজিমুল্লাহকে গ্রেপ্তার করে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী হোয়াইক্যং সাতঘরিয়া পাড়ার পাহাড়ের পাদদেশে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে পুলিশের একটি দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগিজরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারসহ চার সদস্য আহত হন।
আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply