নওগাঁয় আসামি ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত

সিবিএল২৪ : নওগাঁর ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার আগ্রাদ্বিগুণ এলাকায় অভিযান শেষে ১১৩ বোতল ফেনসিডলসহ এক যুবককে আটক করে ফেরার পথে হযরতপুরে এ দুর্ঘটনা ঘটে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম সামসুদ্দিন জানান, জেলা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে আট-নয়জনের গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকা অভিযান চালায়। অভিযানে নওগাঁর সাপাহার উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর আলম পিংকীকে (৩০) আটক করে এবং তাঁর কাছ থেকে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। বিশেষ অভিযান শেষে আসামি নুর আলম পিংকীকে নিয়ে এসআই মিজানুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ মাইক্রোবাসে এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন মোটরসাইকেলে করে ধামইরহাট উপজেলা সদরে ফিরছিলেন। ফেরার পথে ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় পৌছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি আম গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ডিবি পুলিশে কর্মরত দুই পুলিশ সদস্য ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করে জানান, ঘটনাস্থলেই তারা মারা গেছেন।
খবর পেয়ে রাতেই নওগাঁর পুলিশ সুপার মো. আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার রাশিদুল হক, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি কেএম সামসুদ্দিন, পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী, ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনাস্থল এবং পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন।
নিহত এএসআই বাসির উদ্দিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর ও মুনির হোসেনের বাড়ি শিবগঞ্জ উপজেলায়। তারা দুই বছরের বেশি সময় নওগাঁ জেলা ডিবি পুলিশে কর্মরত ছিলেন।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply