নবনিযুক্ত ভিসি’কে ফুলেল শুভেচ্ছা দিলো চ.বি ছাত্রলীগের ‘বিজয়’ গ্রুপ

মাসুদুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সর্বপ্রথম নারী উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়া অধ্যাপক ড. শিরীণ আখতারকে ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ বিজয় গ্রুপ। তারা সকলে কেন্দ্রীয় আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পির অনুসারী হিসেবে পরিচিত।

অদ্য মঙ্গলবার দুপুরে মিছিল সহকারে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে ভিসির কার্যালয়ে এসে শুভেচ্ছা প্রদানের মাধ্যমে উক্ত কর্মসূচী সমাপ্ত করেন৷ এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের ছাত্র বৃত্তি বিষয়ক উপ-সম্পাদক ফৌজিয়া নিজাম তামান্না, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক এইচ.এম তারেকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শাহরিয়ার সৌরভ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস, সাবেক ক্রীড়া সম্পাদক মাহাফুজ আহমেদ, সাবেক অর্থ সম্পাদক জাহেদুল আউয়াল৷

চবি ছাত্রলীগের বিজয় গ্রুপের নেতাকর্মীগণ

এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন৷ তিনি বলেন, নীতির সাথে কোনো আপোষ নেই। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশকে সর্বোচ্চ গতিশীল এবং শিক্ষার মানকে সমুন্নত রাখার জন্য বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনিক কর্মকাণ্ড পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাকর্মীদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন।

সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক এইচ.এম তারেকুল ইসলাম শুভেচ্ছা বক্তব্যে বলেন, দেশরত্ন শেখ হাসিনার কাছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ চির কৃতজ্ঞ। তিনি আমাদের একজন বিচক্ষণ, বুদ্ধিমতী এবং দক্ষ প্রশাসক বিশ্ববিদ্যালয়ে উপহার দিয়েছেন।বিশ্ববিদ্যালয়কে গতিশীল এবং শিক্ষার পরিবেশ সমুন্নত রাখার জন্য আমরা সব্বোর্চ সহযোগিতা করবো নবনিযুক্ত উপাচার্য মহোদয়কে।

সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস নবনিযুক্ত উপাচার্যের ভূয়সী প্রশংসা করে বলেন, বর্তমান প্রশাসনের যোগ্য নেতৃত্ব ও প্রশাসনিক দক্ষতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির কর্মীরা সর্বদা আপনাদের সহযোগিতায় প্রস্তুত থাকবে।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply