নাইক্ষ্যংছড়ির দুর্গম দোছড়িতে আবারো ৭১০ আসহায় পরিবার পেল চাল,আল, লবণ

মোঃ ইফসান খাঁন ইমন, নাইক্ষ্যংছড়ি :

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম দোছড়ি ইউনিয়নে অব্যাহত রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা প্রদান।

শনিবার ও রবিবার ( ১৮ – ১৯) জুলাই ) সকাল ১০ টা থেকে ইউনিয়নের বাঁকখালী, পাইনছড়ি, বাহির মাঠ, এলাকায়সহ ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি মানুষের মাঝে দুই দিন ব্যাপী ১০ কেজি করে চাল, ১ কেজি আলো, ১ কেজি লবণ তুলে দেন দোছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবউল্লাহ।

দেশে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আবারো ৭১০ জন হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য রেহেনা বেগম, নুরুল ইসলাম মেম্বার নুর মোহাম্মদ,মেম্বার, জমির হোসেন মেম্বার, নুরুল আলম মেম্বারসহ পরিষদের সকল সদস্য। এছাড়াও অনন্যদের মাঝে ছিলেন, আওয়ামিলীগ নেতা বাচুরু, সমাজ সেবক নুরুল আলম, ইউনিয়ন যুবলীগ সভাপতি শামসুল আলম,সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ আওয়ামিলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ করোনা সংকটের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের জন্য অব্যাহত খাদ্য সহায়তা প্রদান করছে বর্তমান সরকার। করোনাভাইরাস (কোভিড -১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (ত্রাণ সামগ্রী) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় বরাদ্দ দেন।
নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের তত্ত্বাবধানে দোছড়ি ইউনিয়ন পরিষদের মাধ্যমে ৭১০ পরিবারের মাঝে এ চাল, আলো, লবণ বিতরণ করা হয়।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply