নিজের মেয়েকে যেভাবে কিস করেছিলেন মহেশ ভাট!

নিজের বাবার কাছ থেকেই চুমু খেতে শিখেছিলেন পূজা ভট্ট ! মহেশ ভাট এর জীবনী নিয়ে বারবার নানান চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। এবং তারমধ্যে বহুবার নাম উঠে এসেছে পুজোর, মহেশ এবারের এবং তার প্রথম পক্ষের কন্যা পূজার সম্পর্ক নিয়ে বহুবার নানান অবাক করা ঘটনা এসেছে সামনে, আবারো তেমনই এখন ঘটনা নিজের মুখে জানালেন পূজা।

পূজা নিজের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন নিজের বাবা মহেশ ভট্ট এর হাত ধরেই, মাত্র ১৮ বছর বয়সে সড়ক ছবিতে ডেবিউ এর মাধ্যমে বলিউডে প্রবেশ করেন পূজা, ঘর ভর্তি লোকের সামনে সঞ্জয় দত্তকে খেতে হবে চুমু, অন্যদিকে ক্যামেরার পেছনে বাবা! পূজা রীতিমত ঘাবড়ে গিয়েছেন। আর ঠিক তখনই বাবা মহেশ সাহায্য করেছিলেন পূজাকে।

তিনি পূজাকে পাশে বসিয়ে বলেন, তুমি এটাকে যেমন ভাবে দেখবে ক্যামেরার সামনেও ঠিক তেমনটাই প্রতিফলিত হবে, তুমি যদি এটা অশ্লীন ভাবে দেখো ক্যামেরাও তাই দেখবে, কিন্তু তোমার মধ্যে যেই সারল্য আছে তা নিয়ে যদি তুমি এটা করো ক্যামেরাতেও সেই সরলতা এবং সৌন্দর্য ফুটে উঠবে। বাবার সেই কথাতেই সেই যাত্রায় নিজের ভয় কাটিয়েছিলেন পূজা।

আজ এত বছর পর নিজের বোম্বে বেগমে অভিনয় করতে গিয়ে সেই পুরোনো দিনের কথা এক সংবাদ মাধ্যমকে জানালেন পূজা, আজ পূজা এক দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি সিনেমাও পরিচালনা করছেন। তবে নিজের কেরিয়ারে শুরুতে সবকিছু এতটা সহজ ছিলনা বলে জানান পূজা। ইতি মধ্যে সড়ক ২ ও মুক্তি পেয়েছে তবে বক্স অফিসে টা যথেষ্ট ফ্লপ হয়েছে। ছবিতে পূজা ভট্ট সঞ্জয় দত্ত ছাড়াও ছিলেন, আলিয়া ভট্ট এবং আদিত্য রায় কাপুর। এখন আপাতত নিজের নতুন নেটফিক্স এর ওয়েব সিরিজ বোম্বে বেগমের শুটিং এ ব্যস্ত পূজা।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply