পেকুয়ার ৬ ইউনিয়নে ওরা সবাই নৌকার মাঝি হতে চায়!

মোঃ ফারুক.পেকুয়া:

তফসিল অনুযায়ী সদ্য ঘোষিত ৩য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর।নির্বাচনে কক্সবাজারের পেকুয়া উপজেলার ৬ ইউনিয়নের নির্বাচনও অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে স্বতন্ত্র প্রার্থীরা যার যার মত করে প্রচারণা চালিয়ে গেলেও নৌকার মনোনয়ন প্রত্যাশিরা ইউনিয়ন ভিত্তিক আ’লীগে বর্ধিত সভা করে তালিকা জেলা আ’লীগ বরাবর পাঠিয়ে সাক্ষাৎকার দিয়েছেন।

রবিবার (১৭ নভেম্বর) বিকেলে জেলা আ’লীগের শীর্ষ নেতারা পেকুয়ার ৬ ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়।

তথ্য নিয়ে জানা গেছে, পেকুয়ার ৬ ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশি হিসাবে বেশ কয়েকজনের নামের তালিকা তৃণমূল থেকে জেলা আ’লীগ বরাবর পাঠালে তাদের সাক্ষাত নেয়া হয়। এছাড়াও জেলা আ’লীগ থেকে মনোনয়ন ফরম ক্রয় বিভিন্ন ইউনিয়নের বেশ কয়েকজন নেতা নৌকার মনোনয়ন প্রত্যাশি হিসাবে সাক্ষাত দেন।

ওরা হলেন, পেকুয়া সদর থেকে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা আ’লীগের সহসভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম ও সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন সাক্ষাৎকার দেন। এছাড়াও জেলা আ’লীগ থেকে মনোনয়ন ফরম ক্রয় করে সাক্ষাত দেন আওয়ামীপন্থি ব্যবসায়ী নেতা মহিউদ্দিন বাবর মুকুল ও প্রবাসী আ’লীগ নেতা ওমর রিয়াজ চৌধুরী।

বারবাকিয়া ইউনিয়ন তৃণমূল আ’লীগ থেকে যাওয়া উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়ারেছি, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক সাক্ষাত দেন। এছাড়াও জেলা আ’লীগ থেকে মনোনয়ন ফরম ক্রয় করে সাক্ষাত দেন, জেলা আ’লীগের সদস্য জিএম আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জাকারিয়া ও সালাউদ্দিন মাহমুদ।

মগনামা ইউনিয়ন তৃণমূল আ’লীগ থেকে যাওয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি খাইরুল এনাম, উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ মোজাম্মল, ইউনিয়ন আ’লীগের সহসভাপতি নাজিম উদ্দিন ও ইউনিয়ন আ’লীগের সহসভাপতি মোঃ খোরশেদ সাক্ষাত দেন। এছাড়াও জেলা আ’লীগ থেকে মনোনয়ন ফরম ক্রয় করে সাক্ষাত দেন জেলা ছাত্রলীগের সাবেক নেতা সাংবাদিক ফরহাদ ইকবাল।

রাজাখালী ইউনিয়ন তৃণমূল আ’লীগ থেকে যাওয়া বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আ’লীগের সভাপতি ছৈয়দ নুর, সাবেক চেয়ারম্যান উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক নজরুল ইসলাম সিকদার বাবুল ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা নাসির উদ্দিন সাক্ষাত দেন।

শিলখালী ইউনিয়ন তৃণমূল আ’লীগ থেকে যাওয়া উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজিউল ইনসান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন ও ইউনিয়ন আ’লীগের সহসভাপতি নুরুল আলম সাক্ষাত দেন।

উজানটিয়া ইউনিয়ন তৃণমূল আ’লীগ থেকে যাওয়া বর্তমান চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল করিম ও সুনাম অর্জনকারী সাংবাদিক আকরাম হোছাইন সাক্ষাত দেন।

এদিকে রোববার সকাল ১০ টায় শুরু হওয়া সাক্ষাৎকার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী।

সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত চকরিয়া, মাতামুহুরি ও পেকুয়ার ১৬ ইউনিয়নে নৌকার মাঝি হতে চায় এমন ৭০ চেয়ারম্যান প্রার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালাহ উদ্দিন আহমদ সিআইপি, শাহ আলম চৌধুরী রাজা, রেজাউল করিম, আশেক উল্লাহ রফিক এমপি, মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, ইউনুছ বাঙালি, হেলাল উদ্দিন কবির, এড. তাপস রক্ষিত, এম.এ মনজুর, জিয়া উদ্দিন, মেয়র মকসুদ মিয়া, গিয়াস উদ্দিন, উম্মে কুলসুম মিনু, মিজানুর রহমান ও জি,এম কাশেম।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply