বান্দরবনে শহর চূড়ান্তভাবে বমাসন – bdnews24.com

[ad_1]

শুক্রবার সকালে বাম জনগোষ্ঠীর সামাজিক সংস্থা ‘দ্য ইয়াং বম অ্যাসোসিয়েশন’ (ওয়াইবিএ) এর দীর্ঘ দ্বিপাক্ষিক প্রশাসনের অংশ গ্রহণকারী অংশ।

সকাল বেলা হোটেল স্টেশনে একটি চূড়ান্ত অভিযান উদ্বোধন তিনি বান্দরবান সদর পরীক্ষা পর্যালোচনা পরিবহন।

প্রশাসনিক সাধারণ সম্পাদক ভানুনসিয়াম বমকে তথ্য দেওয়া হয়েছে, প্রশাসকরা তিন দশমিক ৫ টি কর্মসূচিতে অংশ নিতে পারেন পরিষ্কার ধারণা ৮ টি শহরে কলাঘাটা নতুন ব্রিজ, স্টেশন, রুমা স্টেশন স্টেশন, বালাঘাটা বাজার, উজানী পাড়া ও মধ্যম পাড়ায় আসা অভিযান চালানো হয়েছে।

তিনি বলেছিলেন, “বমদের পাড়ের চূড়ান্ত ও গোছানো হয়েছে। এর কারণ দ্য ইয়াং বম অ্যাসোসিয়েশনশনের প্রশাসনিক সপ্তাহে একদিন যার

“শহরে অদূরে বামপাড়া জনপদ শৈলপ্রপাতের ঝর্ণা দিবসের দিন পর্যালোচনা বাড়ানো। আগমনকারী প্যাকেট, পানির বোতল এবং পরীক্ষামূলক প্লাস্টিক বজ্রবত পর্যবেক্ষণ করা হয়েছে পড়ে যে শৈলপ্রদর্শনকারীদের দ্বৈতভাবে বম পাড়া লাইভাম এবং ফারুক পাড়ার অপরিচ্ছন্নতার স্থান পাওয়া যায় ””

পর্যটক, পরিবহন চালক, হোটেল-মোটেল কিছু কর্মচারী এবং দুনিয়াবাসী জনগোষ্ঠীর শেষ পর্যায়ের চূড়ান্ত উদ্বোধন করা হয়েছে স্বীকৃতি গ্রহণের মূলসূত্র কারণ তাকে জানা গেল না।

শুক্রবারের অভিযান প্রেস প্রেসক্লাবের চত্বরে সংক্ষিপ্ত বিবরণ প্রকাশিত হয়েছে। আগলোর দর্শার ইসলাম বেবী, ৫ টি ওয়ার্ল্ডসনসিলার থাইসিংপ্রু মারমা লুবু ও দ্য ইয়াং বম অ্যাসোসিয়েশনার ভানত্মী বম সংঘবদ্ধ মানুষ।

পৌরসভা কর্তৃপক্ষের চূড়ান্ততম কৃষ্ণচর্চা বক্তব্য রাখেন, শহর পর্যালোচনাবাড়ক, স্বাস্থ্যম্মত ও সুন্দরী অবস্থানে স্থায়ীভাবে স্থান পান না।

অভিযানে সংগীতভূমি ৫০ টি ময়লা-আবর্জনার সান্তিপ পৌরসভার মৈলার পরীক্ষা নির্ধারিত স্থানে চলে আসা হয়।

১৯৭৬১ সালে বান্দরবনে রুমা দ্য ইয়াং বম অ্যাসোসিয়েশনার প্রতিষ্ঠা হয়। কৃষিক্ষেত্রের প্রথম পর্যায়ের চূড়ান্ত কর্মসূচির অংশ এবং বমসদের অবস্থান নির্ধারণ এবং সামাজিক কর্মসূচীর কাজ করা উচিত।

[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply