বিএনপি-জামায়াত লবণ ঘাটতির গুজব ছড়াচ্ছে : মুজিবুর রহমান

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, বিএনপি-জামাত এখন দেশে লবন সংকট আছে বলে গুজব ছড়ালেও দেশে যে প্রচুর লবন মজুত আছে, তা কক্সবাজার বাসী জানেন। দেশে যে পরিমানে লবন মজুত আছে তা দেশের চাহিদা মিঠিয়ে বিদেশে ও রপ্তানি করা যাবে।
মঙ্গলবার (১৯ নভেম্বর) বঙ্গবন্ধু সড়কে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আর্দশ ও নীতি না থাকলে কখনো নেতা হওয়া যায় না। আর সাময়িকভাবে নেতা হওয়া গেলেও সে নেতৃত্ব দেশ ও জাতিকে কিছু দিতে পারবে না। সব কিছু ত্যাগ করে নিজের আদর্শ নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে পারলে, মানুষের ভালোবাসা ও আস্তা আর্জন করতে পারে। এই ভালোবাসা ও আস্থা অর্জন করাই হচ্ছে এক রাজনৈতিক নেতার জীবনে অমূল্য সম্পদ।
রফিক মাহামুদ এর সভাপতিত্বে ও জানে আলম পুতুর পরিচালনায় সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।
বিকাল ৪ টায় জাতীয় সংগীত পরিবেশন এর মধ্য দিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
পৌর আওয়ামী সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান মুকুল, এ্যাড রনজিত দাশ, তাপস রক্ষিত, এ্যাড অরুপ বড়–য়া তপু, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, কাজী মোস্তাক আহমদ শামীম, ইউনুচ বাঙালি, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, পৌর কাউন্সিলার শাহানা আক্তার পাখি, রিদুয়ান আলী।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হাজি এনামুল হক, আছিফ উল মওলা, সাইফুল ইসলাম চৌধুরী, নাজমুল হোসাইন নাজিম, সেলিম নেওয়াজ, ডাঃ পরিমল, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, পৌর আওয়ামী লীগ নেতা এডঃ ফরিদুল আলম, এডঃ এরশাদ উল্লাহ, শাহ নেওয়াজ চৌধুরী, এডঃ রিদুয়ান আলী, মিজানুর রহমান, ইউসুফ বাবুল, সাহাব উদ্দিন, নাজমুল হুদা লেড়ু কোং, মোহাম্মদ ইয়াহিয়া, আজিমুল হক আজিম, তাজ উদ্দিন তাজু, জিয়া উল্লাহ, হাবিবুল্লাহ , গুরা মিয়া, সেলিম ওয়াজেদ, খোরশেদ আলম রুবেল, মেজবাহ উদ্দিন কবির, দীপক দাশ, নজরুল ইসলাম, আব্দুল মজিদ সুমন, আহম্মদ উল্লাহ,আবুল কাসেম প্রমুখ।
কাউন্সিলে সভাপতি নির্বাচিত হয়েছেন জানে আলম পুতু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওয়াহিদ মুরাদ সুমন।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply