মহাশ্মশানের জায়গা অবৈধ দখল করে নির্মিত ঘরবাড়ি উচ্ছেদের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

অন্তর দে বিশাল :-

কক্সবাজার সদরে ঝিলংজা ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন হিন্দু সম্প্রদায়ের কেন্দ্রীয় মহাশ্মশানের জায়গা অবৈধভাবে দখল করে নির্মিত বাড়ীঘর দ্রুত উচ্ছেদের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কক্সবাজার সচেতন হিন্দু সমাজ।

১১ অক্টোবর,রবিবার, সকাল ১১ টায় সময় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কক্সবাজারের সচেতন হিন্দু সমাজের মুখপাত্র শ্রী দীপক দাশের নেতৃত্বে ও সদরের ঝিলংজা কেন্দ্রীয় মহাশ্মশানের সভাপতি শ্রী রুপন মল্লিকের সভাপতিত্বে
বিশাল মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট এর ট্রাস্টি, কক্সবাজার পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বাবুল শর্মা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অবৈধ দখলদার যে-ই হোক না কেন,তাদের আইনের আওতায় আনা হবে। সেই সাথে অসাম্প্রদায়িক সোনার বাংলায় অবৈধ দখলদার, ভুমিদুস্যদের জায়গায় হবে না বলেও হুশিয়ারী প্রদান করেন তিনি।

এইসময়, কক্সবাজার সচেতন হিন্দু সমাজের মুখপাত্র ও সদর পুজা উদযাপন পরিষদ এর সভাপতি শ্রী দীপক দাশ বলেন, আগামী শারদীয় দুর্গাপুজার আগে যদি সনাতনীদের মহাশ্মশানের অবৈধভাবে দখলদারদের উচ্ছেদ করা না হয় তাহলে বৃহত্তর আন্দোনলের মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলা হবে।

বক্তব্যে তিনি আরো বলেন, কক্সবাজার ঈদগড়ে সন্ত্রাসীদের হাতে পরিকল্পিত ভাবে নিহত হওয়া ক্ষুদ্র জনপ্রিয় কন্ঠ শিল্পী জনি দে রাজের খুনিদের আজ ৪ দিন অতিবাহিত হলেও গ্রেফতার করতে পারে নাই প্রশাসন।
কেন এত তালবাহানা?দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা জন্য ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।
এই সময় বক্তব্য রাখেন, ঝিলংজা ইউনিয়নের বিভিন্ন এলাকার হিন্দু সমাজ কমিটির নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন কক্সবাজারের বিভিন্ন ধর্মীয় হিন্দু সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply