মহেশখালীতে মাদ্রাসার শিক্ষক জিয়াউর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় ২৮ জনের বিরুদ্ধে মামলা

সিবিএল২৪ ডেস্কঃ
মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটায় এক মাদ্রাসা শিক্ষক খুনের ঘটনায় ২৮ জনকে আসামি করে মহেশখালী থানায় মামলা হয়েছে। ২৭ আগস্ট (শনিবার) বেলা ২টা ১৫ মিনিটে মামলাটি থানায় রেকর্ড দেখানো হয়। ঘটনায় এ পর্যন্ত পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছে।

মামলার বিষয় নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান- নিহত মাদ্রাসা শিক্ষক মাওলানা জিয়াউর রহমানের সন্তান তৌহিদুর রহমান বাদি হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞতনামা আসামি দেখানো হয়েছে আরও ৭-৮ জনকে। ঘটনার পর থেকে এই ঘটনায় পুলিশ এ পর্যন্ত গ্রেফতার করেছে ৭জনকে। গ্রেফতারকৃতদের মধ্যে একাধিক নারীও রয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- নুরুল আলম (৫০), মুসলেম উদ্দিন (২৬), তাসমিন আকতার (৪২), ছমিরা আক্তার (২৩), ময়না আক্তার (২৫), মোহাম্মদ আরাফাত (১৯) ও আবু তালেব (৫০)। মামলার পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে। শনিবার বেলা ২টা ১৫ মিনিটে মহেশখালী থানায় এ হত্যা মামলাটি নিয়মিত মামলা হিসেবে লিপিবদ্ধ করা হয়।
প্রসঙ্গত: বৃহস্পতিবার দুপুরে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের একটি মাদ্রাসার অফিস কক্ষ থেকে বের করে এনে অফিসের সামনে মাওলানা জিয়াউর রহমানকে কুপিয়ে খুন করে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই শিক্ষকের স্ত্রীও গুরুতর আহত হয়।

Leave a Reply