মহেশখালী থেকে মাদক নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে; এড. সিরাজুল মোস্তফা

নিজস্ব প্রতিনিধিঃ
মহেশখালীকে মাদকমুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। কারণ যুবকরাই আগামীর মহেশখালী গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এছাড়াও কৃষিপ্রধান এই মহেশখালী এখন শিল্পায়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই মহেশখালীর যুবক, শিক্ষার্থী সহ সকলকে কর্মমুখী শিক্ষার দিকে অগ্রসর হতে হবে এবং সেই মতো তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের সদস্যদের সাথে ৩০ই ডিসেম্বর বিকেল ৩ টায় তার বাসায় এক মতবিনিময় সভায় তিনি কথা বলেন।
এছাড়া তিনি সংবাদকর্মীদের একতাবদ্ধ হয়ে অনিয়মের বিরুদ্ধে লেখনীর মাধ্যমে সোচ্চার হয়ে জনস্বার্থে কাজ করতে আহবান জানান।

এদিকে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে ফুল দিয়ে অভিনন্দন জানান মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহেশখালী প্রেসক্লাবর আহবায়ক প্রবীন সাংবাদিক দৈনিক মেহেদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি স.ম. ইকবাল বাহার চৌধুরী, দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজারের প্রতিনিধি মোঃ এরফান হোছাইন ,আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি এস. এম. রুবেল, দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আ.ন.ম. হাসান, দৈনিক মেহেদীর মোহাম্মদ নেছার, দৈনিক সাগরদেশ পত্রিকার আজিজ সিকদার, দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার সহসম্পাদক আরিফুল্লাহ নুরী, দৈনিক অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আশরাফুল করিম সিকদার নোমান।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply