মহেশখালী বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মিসবাহ ইরান,নিজস্ব প্রতিবেদকঃ

করোনা ভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে কর্মহীন শ্রমজীবী ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ মহেশখালী উপজেলা।

আজ ১৯শে জুলাই কালারমারছড়া বাজার সংলগ্ন শাহ্ মজিদিয়া ইসলামী কমপ্লেক্স কার্যালয়ের সামনে স্বাস্থ্য বিধি মেনে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।মহেশখালী বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি রুহুল কাদের রুবেল এর তত্ত্বাবধানে এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলার বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি দিদারুল ইসলাম রানা।

মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি রুহুল কাদের রুবেল এর সভাপতিত্বে ও সহ সভাপতি আব্বাস উদ্দিন এর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক সোহেল রানা,মহেশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফজলুল কাদের,মহেশখালী উপজেলার সহ-সভাপতি জসীম উদ্দীন,সহ-সভাপতি আবু বক্কর,সাংগঠনিক সম্পাদক দিল মোহাম্মদ ও সিনিয়র সদস্য নাজেম উদ্দিনসহ আরো সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কক্সবাজার জেলা সভাপতি দিদারুল ইসলাম রানা বলেন, সারা বিশ্বের মহামারী এই করোনার আগ্রাসনকে রুখতে সকলের স্বাস্থ্য সচেতনতাই জরুরি। অযথা নিজে আতংকিত হবেন না, অন্যকে আতংকিত করবেন না। সবাই সরকারের নির্দেশনাবলি মেনে চলুন।অপরকে সামাজিক দূরত্বের মাধ্যমে শৃংখলায় সাহায্য করুন।

মহেশখালী বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর সভাপতি রুহুল কাদের রুবেল বলেন, এমন দুর্যোগময় মুহূর্তে সকলেই সামর্থ অনুযায়ী যার যার এলাকার মানুষদের মানবিক সহযোগিতা করুন। তবে কেউ অবশ্যই খাবার সংগ্রহ করে মজুদ করবেন না। এখন থেকে প্রশাসন এই সকল বিষয়ে ও মনিটরিং করবে। সবাই সুস্থ থাকার জন্য সরকারের স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহ্বানও জানান তিনি।

মহেশখালী উপজেলার বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের পৃষ্ঠপোষকতায় রুহুল কাদের রুবেলের নেতৃত্বে উক্ত খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply