মাদক প্রতিরোধে কাজ করবে রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশন – CoxsbazarNEWS.Com

[ad_1]

সোয়েব সাঈদ, রামু:

দেশ ও জনকল্যাণে মাদকের বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার করেছেন “রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশন” এর সদস্যরা। সংগঠনের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রামুর দৃষ্টিনন্দন রাবার বাগানে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ, ঈদ বস্ত্র বিতরণ ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি মাদক প্রতিরোধে সংগঠনের সকল সদস্যদের ভূমিকা রাখার অনুরোধ জানানো হয়।

সভায় অংশ নেন “রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশন” এর এডমিন-সাইদুল হক, কো-এডমিন-নজিবুল হক, কার্যকরী সদস্য-সাজ্জাদ হোসেন অভি, সহ-কার্যকরী সদস্য-প্রিয়ন্তী নিদির, তাসিন,তারেক, কাউসার, মেহেদী, কৌশিক, হেলাল, আসিফ, রাশেদ, সমন্বয়ক:-সাইদ, নুরুল হুদা, লোকমান ও রাজু প্রমুখ।

সভায় এডমিন সাইদুল হক বলেন, মাদকের ভয়াল বিস্তার দেশে যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এতে মেধাবি প্রজন্মও চরমভাবে বিপদগামী হচ্ছে। এ জন্য দেশের যুব সমাজকে মাদকের বিরুদ্ধে সবচেয়ে বেশী ভূমিকা পালন করতে হবে। মাদকের বিরুদ্ধে প্রশাসনের চলমান অভিযানকেও সবাইকে সহযোগিতা করতে হবে।

কো-এডমিন নজিবুল হক বলেন, মাদক সিন্ডিকেট যত শক্তিশালী হোক তার বিরুদ্ধে প্রশাসনের হাতকে শক্ত করতে আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। এ ব্যাপারে সামাজিক সচেতনতারও কোন বিকল্প নেই। ধর্মীয় মূল্যবোধ ও নীতি নৈতিকতার উন্মেষ ঘটাতে হবে।

কার্যকরী সদস্য সাজ্জাদ হোসেন অভি বলেন, দেশে মাদক বিরোধী অভিযান চলছে।’ চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ শীর্ষক এ অভিযান ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এটি অস্বস্তিদায়ক। কিন্তু আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার পাশাপাশি সামগ্রিকভাবে মাদকের বিরুদ্ধে একটি জাগরণ সৃষ্টি করতে না পারলে এই গুরুতর সমস্যা থেকে উত্তরণের কোন পথ পাওয়া যাবেনা। তাই তিনি “রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশন” এর সকল সদস্যকে ভয়ভীতির উর্দ্ধে উঠে মাদক প্রতিরোধে কাজ করার আহ্বান জানান।



[ad_2]

সৌজন্যে

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply