‘মুক্তি সংগীত উৎসব’ শুরু – bdnews24.com

[ad_1]

কৃষ্ণবাড়ির ছহিলের শোভাযাত্রা বৃহস্পতিবারের রাজধানী রাজধানীর জলধারে যাত্রা শুরু করা শনিবার গিয়েছিল।

বৃহস্পতিবার দুপুর ২ টায় বাংলা ফাই ব্যান্ডেরের পরিবেশনা শুরু করছিলেন উদ্বোধনী ছাত্রাবলীর সমাপ্তি সমাপ্তি অনুষ্ঠানের অবধি সিঁথি, গানকবি, মাদলাল, নেমেসিস ও নওয়াভা।

‘মাকসুদ ও ঢাকা’র পরিবেশে এ চালকদের পার্টিশনের জন্য বিকাশ।

আন্দোলনকারী সংগীতশিল্পী মাকসুদুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডট কোমকে বলেছেন, “এটি একটি প্ল্যাটফর্ম। আমাদের কখনও কান্না হয় না আসা একাধিকবার বহু প্রতিষ্ঠানের অনুপ্রবেশ, টিআরপি-রেজিস্ট্রার হ'ল এক সময় দেখা যায় না।

এখানে ২০ টি বান্ধবীদের দেখতে আসা, কিছু বেশি সময় ব্যান্ড করা উচিত পর্যায়ের গবেষণা চালকগণের চালকদের সাথে যোগাযোগ করা হচ্ছে ””

ছবি: আসিফ মাহমুদ গ্রহণ

ছবি: আসিফ মাহমুদ গ্রহণ

কৃষ্ণবাড়ির আধিকারিকের সাথে কথা বলতে গিয়ে তিনি বলেন যে এই অনুষ্ঠানটি বিশ্বব্যাপী উদযাপনের বিষয়ে অংশীদারদের বক্তব্য ছিল।

চতুর্দ্বী জাদুঘরের সম্মেলন রফিকুল ইসলাম বিদিনিউজ টোয়েন্টিফোর ডট কম্কটকে জানা গেছে, শুক্রবার শনিবার দুপুরে দুপুরে সন্ধ্যা সাড়ে পাঁচটা দশকের জাদাগ্রিত মঞ্চে ও সন্ধ্যা রাতের দশটা দশকের মূল ঘটনাটি কমিটাইস কম্বল, শকস, শকস, শকত সরলাসহ কিছুটা ব্যান্ড।

‘মুজিব শতবর্ষে’ উদযাপনের অংশগুলি আওজিতের উত্সব থেকে অর্জিতের জমা জমা পড়েছে চতুর্বাঘ জড়ঘড় তহবিল।

স্বতন্ত্র মন্ত্রের প্রবেশমূল্য ৩০০ টাকা এবং মূল মিলাগতনেট ১০০০ টাকা।

বিকাশের অ্যাপ্লিকেশনগুলির তালিকা বাক্স ‘ফ্রিডম মিউজিক ফেষ্ট’ লোগোতে ক্লিক করুন সহজে ৩০০ টাকা এবং ১ টাকা মূল মূল প্রতিযোগিতার উত্সবের জন্য।

https://www.facebook.com/lwmfreedommusicfest/ ফেবুব পেইজ থেকে কনসার্গা সময়সূচী এবং পথের বিশদ তালিকা পাওয়া যাবে।

প্রকাশিত জড়গড়ের বিকাশের কিছুটা অগ্রিম টিকেট তালিকা রয়েছে। টিকেট কোস্ট পর্যাপ্তি সাপেক্ষে উৎসবের তারিখের তালিকাগুলি সংরক্ষণ করুন।

[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply