রংপুরে জাতীয় মহিলা পার্টির ঝাড়ু মিছিল: চেয়ারম্যানের পদ থেকে রওশন এরশাদকে বহিষ্কারের দাবি।

জাতীয় মহিলা পার্টির ঝাড়ু মিছিল।

রংপুর নিউজ:

বিরোধীদলীয় উপনেতা রওশনকে কোনভাবেই জাতীয় পার্টির চেয়ারম্যান মানবেন না দলটির দুর্গখ্যাত রংপুর এবং রংপুর বিভাগের নেতাকর্মীরা। এজন্য তারা দুর্বার আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত। শুক্রবার বিকেলে জাতীয় মহিলা পার্টির নেতৃত্বে স্মরণকালের সর্ববৃহৎ ঝাড়ু ও জুতা মিছিল হয়েছে রংপুর মহানগরীতে। এসময় ‘রওশনের দুই গালে ঝাড়ু মারো তালে তালে’ স্লোগান দেয়া হয়। এদিকে চেয়ারম্যান হিসেবে জিএম কাদেরের পক্ষে থাকার ঘোষণা দিয়ে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ঘোষণা দিয়েছেন জীবন দিয়ে হলেও এরশাদের নির্দেশ বাস্তবায়ন করবেন তারা।

শুক্রবার বিকেল চারটায় নগরীর পায়রাচত্বর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয় থেকে জেলা ও মহানগর জাতীয় মহিলা পার্টি ঝাড়ু ও জুতা মিছিল বের করে। মিছিলে নেতৃত্ব দেন জেলা সভানেত্রী নাঈম জেসমিন, সেক্রেটারী জোসনা বেগম এবং মহানগর সভানেত্রী জেসমিন বেগম ও সাধারণ সম্পাদক জেসমিন আখতার। বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিলে রওশন এরশাদ এবং ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদকে ২৪ ঘণ্টার মধ্যে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়। বিক্ষোভে ‘রওশনের দুই গালে, জুতা মারো তালে তালে’, ‘রওশনের দুই গালে, ঝাড়ু মারো তালে তালে’, ‘রংপুরের মাটি জিএম কাদেরের ঘাটি’, ‘রওশনকে বহিষ্কার করো, করতে হবে’, প্রভৃতি স্লোগান দেয়া হয়। মিছিলে কয়েক হাজার নারী অংশ নেয়।

এদিকে দলীয় চেয়ারম্যান হিসেবে জিএম কাদেরের পক্ষে থাকার ঘোষণা দিয়েছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি। দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা সাধারণ সম্পাদক এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর বলেন, রংপুর জেলা জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী ও সাধারণ জনগণ জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে জিএম কাদেরের সাথে থাকবে। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ যে নির্দেশনা দিয়ে গেছেন আমরা তা অক্ষরে অক্ষরে যথাযথভাবে পালন করবো এবং মান্য করবো। এরশাদের নির্দেশনা অনুযায়ী যেকোন মূল্যে জিএম কাদেরকে চেয়ারম্যান রাখবো ইনশাল্লাহ। আমাদের এই ঘোষণা বাস্তবায়নের স্বার্থে আমরা যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply