রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচনে ১ম দিনে ২৩ জনের মনোনয়নপত্র সংগ্রহ

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মনোনয়ন ফরম গ্রহণ করছেন Caxbazarlive24 এর স্টাফ রিপোর্টার- অন্তর দে (বিশাল)

নিজস্ব প্রতিবেদক
আগামী ২০ জানুয়ারী অনুষ্ঠিতব্য রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার এর দ্বি—বার্ষিক নির্বাচনে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
রবিবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার ইমরুল কায়েস ও নির্বাচন কমিশনের সদস্য এম,এ আজিজ রাসেলের কাছ থেকে ১৭টি পদের বিপরীতে প্রার্থীরা মনোয়নপত্র নেন।

জানা যায়, নির্বাচনকে ঘিরে তরুণ সাংবাদিকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। নির্বাচনে জয়ের লক্ষ্যে প্রার্থর্ীরা বিভিন্ন কৌশলে প্রচার—প্রচারণা চালিয়ে যাচ্ছে। ভোটারদের মন জয় করতে প্রতিশ্রম্নতির ফুলঝুরি উড়াচ্ছে প্রার্থীরা। এতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে সাধারণ ভোটারেরাও।

রবিবার ব্যাপক উৎসাহ—উদ্দীপনার মধ্য দিয়ে মনোয়নপত্র সংগ্রহ করেছেন— সভাপতি পদে এইচ,এম নজরুল ইসলাম, এহসান আল কুতুবী, সহ—সভাপতি পদে বলরাম দাশ অনুপম, মিজানুর রহমান, সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ওসমান গণি, সাইফুল ইসলাম, সাইফুল আলম বাদশা, যুগ্ন সাধারণ সম্পাদক পদে ইব্রাহিম আজাদ বাবু, সিরাজুল ইসলাম, তারেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মরিয়ম আক্তার নুপুর, অর্থ সম্পাদক মোহাম্মদ ফরিদ, মো. নুরুল হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশরাফুল হাসান রিসাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাকিবুর রহমান, মো. বোরহান উদ্দিন রব্বানি, পাঠাগার ও আপ্যায়ন সম্পাদক পদে ফয়সাল রিয়াদ, নারী বিষয়ক সম্পাদক পদে জেসমিন আক্তার জেসিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সানজিদুল আলম সজিব, অন্তর দে বিশাল, দপ্তর সম্পাদক পদে অজিত কুমার দাশ হিমু ও নির্বাহী পদে মো. শাহ ফরহাদ সোহাগ। ১৮ জানুয়ারী মনোনয়নপত্র দাখিল, ১৯ জানুয়ারী মনোনয়নপত্র বাছাই, প্রত্যাহার ও প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ও ২০ জানুয়ারী সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ ও বিকালে ফলাফল প্রকাশের সময় নির্ধারণ করা হয়েছে। তবে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত তারিখ পরিবর্তনযোগ্য।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply