রিয়ালের হয়ে ফিরতে প্রস্তুত আজার: জিদান – bdnews24.com

[ad_1]

গত নভেম্বরে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে পিএসজির বিপক্ষে ডান পায়ের গোড়ালিতে চোট পান আজার। সান্তিয়াগো বের্নাবেউয়ে ম্যাচটি ২-২ গোলে ড্র করে আসরের নক আউট পর্ব নিশ্চিত করে রিয়াল।

গত জুনে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে চেলসি থেকে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেন আজার। তবে হ্যামস্ট্রিং চোটের কারণে নতুন দলে অভিষেকের জন্য তাকে অপেক্ষা করতে হয় সেপ্টেম্বর পর্যন্ত। এরপর ১৩টি ম্যাচ খেলে করেছেন এক গোল।

চলতি সপ্তাহেই দলের সঙ্গে অনুশীলনে ফেরেন ২৯ বছর বয়সী এই বেলজিয়ান। রোববার লা লিগায় নিজেদের মাঠে সেল্তা ভিগোর বিপক্ষে খেলতে পারেন বলে সংবাদ সম্মেলনে ইঙ্গিত দেন জিদান।

“আমরা সবাই জানি আজার কতটা গুরুত্বপূর্ণ, আর এই কারণেই তাকে দলে নেওয়া। সে অসাধারণ খেলোয়াড়। সে দলের সঙ্গে ফেরায় আমরা খুব খুশি। তিন মাস সে খেলতে পারেনি, এটা সহজ নয়। এটা (আজারের ফেরা) অবশ্য ম্যাচ ও ছন্দের উপর নির্ভর করবে। তবে শারীরিকভাবে সে পুরোপুরি ফিট।”

“আমাদের তাকে সময় দেওয়া উচিত। তার শতভাগ সুস্থতা নিশ্চিত করতে আমরা এটাই করেছি। আগামীকাল (রোববার) খেলার জন্য সে প্রস্তুত।”

দলের গুরুত্বপূর্ণ সময়ে মাঠে ফিরতে যাচ্ছেন আজার। ২৬ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে রিয়ালের প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি। এর চার দিন পর লিগে ক্ল্যাসিকোয় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে মাদ্রিদের দলটি।

সবশেষ লিগ ম্যাচে গত রোববার ওসাসুনাকে ৪-১ গোলে হারায় রিয়াল। ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।



[ad_2]

Source link

Leave a Reply