লঞ্চের বিপরীতে bdnews24.com

[ad_1]

আড়ন্ত রেন্টার সেশনে রানার পূর্নতা

শুক্রবার বলা প্রথম
সংস্থার আড়াই
ঘণ্টার। দু'জন ওপেনার বিয়ের পরে দ্বিতীয়বারের মতো মুমিনুলকে ছেড়ে দেওয়া বাংলাদেশ। দলকে টানায় ভুষো মাসের টেস্ট খেলুন নাম
নাজমুল হোসেন শান্তি।

রাওয়ালপিন্ডি টেস্টারের প্রথম দিন
প্রথম সেশন খেলা
পরিস্থিতি পরীক্ষা ৩৩ ওভারে ৯৫/৩২ শান্ত ৪৪ ও মাহমুদুলালা ১৭ রেন ব্যাট রে।

টেস্টে খেলা চার এনিংসে সব মিলিয়ে ৪৮ রান্নাঘরের রান। এক এনিংসে সব ছাড়িয়ে যাওয়ার দুয়ারে ভাবাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান।

প্রথম ওভারে ক্রিজে লোগো শনিবার ব্যাটিংয়ে অংশ নেওয়া হয়েছে
সময়। মুখ্য মুমিনুলের সাথে গড়ন ৫৯ রানের জামেটি। ধোন শট খেলতে শুরু করলেন লেগ স্পিনার ইয়াসির শাহর বিপণি সুইপিন কি দারেশান। পেছনে খেতের কিছু কিছু কাভার
ড্রাইভ।

আরম্ভ করা দ্বিধায়া জন্ম মাহমুদুল্লা। সময় পরিবর্তনের সাথে তার সাথে যোগাযোগ করা এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ব্যাগিং ক্রশ
সহজ বিতর্কিত দলকে ভাগ করুন
সংগ্রহশালা

দুই উইকেট চালা শাহীন
শাহ আফ্রিদি। তবে বাংলাদেশ সর্বমোট ভুগিতায়িত মোহাম্মদ আব্বাস। এক লাইনে
টানা বোলিং করা হচ্ছে। ছোট ছোট সুইংয়ে নিবাস ব্যাটসম্যানদের। ১০ ওভারের ছয়টিই ডাকেন মেডেন। ৭ রানে শুরু হয়েছে
উইকেট। নাসিম শাহ ও ইয়াসিরের ওভারে রান্নার সময় দ্রুত।

মুমিনুলের বিদায়ে বাঙাল জুটি

কিছুটা সহজ হয়ে গেছে কোন এক ভোগান্ত অংশ না বলাররা। সাবলীলূপে বাংলাদেশ বাংলাদেশ। সময় অফ অফ অনেক স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট স্ট ভঙ্গল সফটওয়্যারগুলির প্রতিরোধ।

শাহিন শাহ আফ্রিস্ট অফিস অফ স্ট্যাম্পির উপরের কাভার ড্রাইভ কমিয়ে নিন। ঠিক আছে খেলতে না। ব্যাঙ্ক কোনা ছাত্তে পাঠ্য কপির মহম্মদ রিজওয়ান গ্লাভাসে। ভঙ্গে ৫৯ রাহান জামতি।

সংমনাময় এনিংসকে পূর্ণতা ফাইল পার্ট না না মুমিনুল ফিরত পাঁচ চারে ৫৯ ৩০ ৩০ রান্না করুন।

২২ ওভার পরিস্থিতি স্কোর ৬২/৩. ক্রিজে নাজমুল হোসেন রানার সংগীত মাহমুদুলা।

শান্ত-মুমিনুলের জেজে পঞ্চাশ

সময় কঠিন সময় সময় সময় দিয়ে ীরেীরে ীরে হোসেনচ্ছেন হোসেনচ্ছেন হোসেনচ্ছেন হোসেনচ্ছেন হোসেনচ্ছেন হোসেনচ্ছেন হোসেনচ্ছেন চ্ছেনচ্ছেন চ্ছেন দু'ভাগী ব্যাটসম্যান তৃতীয় উইকেটস্থ পঞ্চাশ রেশনের জামিতি।

মলিনুল ফিরে এসেছেন চেনা ছাত্তর জ্যাকেটে আরও বেশি করে দেওয়া গ্লোবাল টেস্টে পেয়ারের তেতো সাদৃক মুমিনুল চারে নেমে খেলায় আস্থার সহ। পাঁচ চারটে ব্যাট রে ৩০ রেন।

১০৬ প পঞ্চাশ স্পর্শে তৃতীয় উইকেট জামিত রান্না। অধিকতর দারোজনদের সংগীত পের তিন চারে খেল৪ খেলেন ২৪ রেন।

২০ ওভার পরিস্থিতি স্কোর ৫৭/২।

দ্রুত ২ ওপেনার হার্টের পরে শান্ত-মুমিনুলের কাউন্টিটি

প্রথম দু'বার ওভারে দু'জন ওপেনার হার্ট বাংলাদেশ টাননে মুমিনুল ফাঁক এবং নাজমুল হোসেন শান্ত। দু'ভাগী ব্যাটস্ম্যানার বিদ্যুত্ধ্যার প্রথম ঘন্টার আর্ট উইকেট হারায়নি সফটওয়্যার।

ছোট্ট ছোট ছোট কিছু ভুষিটি শান্ত-মুমিনুলকে। একবার একটুর জন্য ব্যাঙ্কের কোড কানা সুবিধানি বল। দু'টো ব্যাটসম্যান লাল ডাক্তার। আল্টা-পাল্টা শট খেটে আলগা করতে হবে তাকে চাপ দেওয়া। মাটি কামরা দেখে না ক্রিজে।

প্রথম ঘন্টা ১৪ ওভারে ৩২ রান্নার বাংলাদেশ দলে ফেরা সান ৪৭ ১৫ ১৫ রেন ব্যাট রে। মুমিনুল ৩০ বার খেলেন ১৪ রেন।

টিকিও না তিমো

প্রথম দু'বার ওভারে ফিরে এসেছেন প্রথম ওভারে ফিরে সাইফ হাসান, পরের ওভারে বিভাজন নিহিত তিমি একবাল।

মোহাম্মদ আব্বাসের বল পাউডে ডিফেন্সগুলি যে কোনও সময়ের মতোই এই ওপেনার। আম্পায়ার জোরো আবেদনে সাড়া না রিলিভ সুবিধা ভোগান।

বল ট্র্যাকিংয়ে না লেগ স্ট্যাম্পে এসেছিল হানানো অফ স্ট্যাম্পে। পল্টায় আম্পায়সারে। ৫ ৩ ৩ রান্না করে ফিরে যান িম

২ ওভার পরিস্থিতি স্কোর ৩/২। ক্রিজে নাজমুল হোসেন রুদ্র সংগীত মুমিনুল সং।

সাইফের শূন্য

অভিষেক প্রথম এনিংসটা বিবাহের না সাইফ হাসান। এই এই ওপেনার খেলে শুধু দু'বার, ফিরে এসে শুন্য রণ।

শাহিন শাহ আফ্রিস্ট্রেস্ট অফ স্ট্যাম্পারেটিংয়ের সময় খুব কমই পড়েছিল এবং খেলা সাইফ। ব্যাঙ্ক কোনে ছয় সেকেন্ড স্লিপ আসাদ শফিকের জমা দেওয়া ক্যাচ।

প্রথম ওভারেই উইকেট হারাল বাংলাদেশ। ক্রিজে তামিম একান্তে সংগীত পরিবেশনাবতী ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

১ ওভার পার্সেন্ট স্কোর ৩/১। প্রথমবারের মতো রান্না করা

সাইফারের অভিষেক, ফিরলে শান্ত-রুবেল

সাদমান ইসলাম ও ইমরুল কায়েস না সাইফ হাসান অভিষেকের অনেক আগেই থাকত ঠাট্টাও-ই-, ডালে ফেরা তিমি একাত্তরের সাথে অন্তর্নিহিত করুন সাইফ।

দলে ফেরা নাজমুল হোসেন চৌধুরী ও রুবেল হোসেন ঢ বিন্দু একাদশেও। মানবাধিকার, জাতীয় আমিন হোসেন, নাঈম হাসান।

বাংলাদেশ: তানিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল স্কট, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মাহমুদুল্লাদ, মহম্মদ মিঠুন, তোজুল ইসলাম, আবু জৈদ চৌধুরী, ইবাদত হোসেন, রুবেল হোসেন।

একাদশে টিকেট জোয়েনের

শ্রীলঙ্কার বিপণন খেলা সর্বশেষ টেস্টারের একাদশ থেকে পরিবর্তিত আনন্দের বাড়ি। টিকেট গাই লেগ স্পিনার ইয়াসির শাহ। বাঘাতি ব্যাটসম্যানদের জন্য শো অফার স্পিনার বিল আসিফেরের পাত্রে একাদশে।

বোলিং যাত্রা যোসিরের সংগীত ত্রৈমণি মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ ও শাহীন শাহ আফ্রিদি।

পাকিস্তান: আজহার আলি, আযাত্রী আলি, শান মাসুদ, বাবর আজম, আসাদ শফিক, হারিস সোহেল, মোহনদ্বার রিজওয়ান, জোছির শাহ, মোহাম্মদ আব্বাস, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ।

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হারে মুমিনুল হক। সবুজ ঘাস ছাওয়া উইকেটেড ডান অধিকতর আজহার আলি নিল ফিল্ডিং।

বর্ষার রাতত ভঙ্গার আশাভাবনা

কিছু সময় হেরে টানা আট টেস্ট, তার ছয় নির্বাচনী ইনিংস ব্যবস্থাপনে বসতরত রাতত ভঙ্গতে মরিয়া মুমিনুল সং। টেস্ট হাইনাইকার আশা, বেলন সফটওয়্যার ছাছা ফিরবে বাংলাদেশ।

রাওয়ালপিন্ডিটি শুক্রবার বাংলাদেশ সময় অনুভূতি ১১ টায়া শুরু করা প্রথম টেস্ট। শীত মা মাছে ১৬ বছর পর এই সংস্করণ খেলুন বাংলাদেশ।

সুরক্ষা শঙ্কায় এই সিরিজে কোনও মিডল অর্ডারারের বড় বড় ভরসা মুশফিকুর রক্তিম। আইসিসির শৈশাচীন পূর্ব পাখি না শাকিব আল হাসান। ভারতবর্ষের জলবাহী অঞ্চলে ভারত সফটওয়্যার ন্যাশনাল দেশসেরা ওপেনার তামিম টেস্টে ফিরানো এই সিরিজ করুন।

প্রাকৃতিক উপায়ে ছাড়াই কনডিশনের সাথে মান্নে নেওয়ারের জন্য কিছু সময়ের মধ্যে মুমিনুল-মাহমুদুল্লা-তামিমরা। তবে বিসিএলএ প্রথম রাউন্ডে তার পারফরম্যান্সের আশা দাবী করেছে। নেপাল সেন্টুরি রেডি টিমিম, সেন্টুরিরি মুমিনুল, মাহমুদুল্লা এবং লিটার ব্যাট থেকে। ইনিংসে ছয় উইকেট চালানো নাঈম হাসান, পাঁচ উইকেট চালিত তাইজুল ইসলাম।

[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply