শহরের শীতার্ত মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন রঙ্গনের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :-

স্বপ্নবাজ তরুণদের হাতেগড়া সংগঠন, কক্সবাজারের অন্যতম স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রঙ্গনের শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে ।
গতকাল সোমবার, (২৮ ডিসেম্বর), রঙ্গনের এই শীতবস্ত্র বিতরণের প্রথম ধাপে শহরের ছিন্নমূল, দরিদ্র ও শীতার্তদের মাঝে প্রায় ২০০টি কম্বল নিয়ে রঙ্গনের এই উদ্যোগ।

সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হাসান লাবিবের সঞ্চালনায়, কক্সবাজার হাশেমিয়া মাদ্রাসা মাঠে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে বিতরণ কার্যক্রম শুরু হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব সমাজ উন্নয়ন কমিটির সভাপতি জনাব শেফায়েত মোস্তফা, কক্সিয়ান এক্সপ্রেসের সেক্রেটারি জনাব তারেক হায়দার ও ফ্রেশ ড্রিংকিং ওয়াটারের পরিচালক জনাব ইহতেশাম উদ্দিন কোরাইশী।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উদ্ভোধকের বক্তব্যে শেফায়েত মোস্তাফা বলেন, রঙ্গন যেনো কক্সবাজারের সকল সামাজিক কাজে অংশ নেয়। বিশেষ করে বর্তমান সমাজের তরুণ-যুবকদের মাদক থেকে দূরে থেকে খেলাধুলা, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে অংশ নেয়ার আহবান জানান। তিনি আরও বলেন, রঙ্গনের প্রতিটি কাজ যেনো হয় সমাজের বঞ্চিত, অসহায় ও দারিদ্র মানুষের কল্যাণে। সেই সাথে রঙ্গনের সকল সামাজিক কাজে তিনি পাশে থেকে সহযোগিতার আশ্বাসও দেন। বিশেষ বক্তার বক্তব্যে কক্সিয়ান এক্সরেসের সেক্রেটারি তারেক হায়দার বলেন, ইতিমধ্যে আমি রঙ্গন পরিবারের অনেক সামাজিক কাজ লক্ষ্য করি। সমাজের কাঠামোগত উন্নয়ন, দেশ ও জাতির জন্য তরুণ সমাজের উদ্যোগ অপরিহার্য। জনগণের কল্যাণে কাজ করে রঙ্গনের আলো পুরো কক্সবাজারে ছড়িয়ে দেয়ার পরামর্শও দেন তিনি। একই সাথে রঙ্গনের সকল কাজে কক্সিয়ান এক্সপ্রেস পাশে থাকবেন বলে অঙ্গিকার করেন।

সর্বশেষ রঙ্গন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ইয়াসিন আরাফাতের সমাপনী বক্তব্যে রঙ্গনের শীতবস্ত্র বিতরনের উদ্ভোদনী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply