শীতবস্ত্র বিতরণ করলো দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরাম – CoxsbazarNEWS.Com

[ad_1]

সংবাদ বিজ্ঞপ্তিঃ
মুজিব শতবর্ষ উপলক্ষে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে “দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরাম” এর উদ্যোগে জেলা প্রশাসনের সহায়তায় ৩য় পর্যায়ে গরীব অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী, বিধবাসহ ১৬০ পরিবার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল ও চাদর) বিতরণ করা হয়েছে।

৮ ফেব্রুয়ারি বেলা ১২টায় স্থানীয় চেইন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

তিনি বলেন- দেশের অসংখ্য দরিদ্র মানুষ আছে যাদের কপালে সামান্য শীতবস্ত্র টুকুও জোটছে না। শীতজনিত অসুখ-বিসুখের বিস্তার হচ্ছে এবং এতে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছে শীতার্তরা। এ শীতার্ত মানুষের কথা চিন্তা করে দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরাম-এর নেতৃবৃন্দদের আজকের এ মহতি উদ্যোগ। এ কাজে সকলের সহযোগিতা ও উৎসাহ প্রদান করা দরকার।

তিনি শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে আরো বলেন- দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরাম-এর সদস্যরা পেশাগত জীবনের পাশাপাশি নিজেদেরকে জনসেবামূলক কাজে নিয়োজিত করেছেন যা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

ইতিপূর্বে ১ম পর্যায়ে ১০৭, ২য় পর্যায় ১৬০, ৩য় পর্যায়ে ১৩৩ পরিবারসহ ৪০০ পরিবারকে শীতবস্ত্র প্রদান করা হয়।

নাগরিক ফোরামের সহ-সভাপতি নুরুলচ্ছাফা হেলালীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক অর্ণব-এর প্রধান নির্বাহী নুরুল আজিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- নাগরিক ফোরাম-এর সাধারণ সম্পাদক ও জেলা প্রশাসকের সিএ মোঃ ফরিদুল আলম ফরিদ। আরো উপস্থিত ছিলেন- চেইন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর আহমদ কুতুবী, সোনালী ব্যাংক লিঃ ঈদগাঁও শাখার ম্যানেজার ছৈয়দ করিম, একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ, সুজিত শর্মা, সৈয়দ আলম, আব্দুল আমিন, যুবলীগ নেতা রিগ্যান আরাফাত ও মুহাম্মদ ফারুক, আবুল কালাম, নুরুল আমিন নয়ন, তোফাজ্জল হোসেন মানিক, আব্দু সালাম, দেলোয়ার, শওকত হোছাইন, এনামুল হক ও খোরশেদ আলম-সহ অনেকই উপস্থিত ছিলেন।



[ad_2]

সৌজন্যে

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply