স্বামীর মাদক ব্যবসার হাল ধরছিলো স্ত্রী,শেষ রক্ষা হলো না স্ত্রী রুবির

অন্তর দে বিশাল, সিবিএল২৪ :-

কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ার ছড়ায় মাদক কারবারি আব্দুর রহমান মাদক চালান নিয়ে আইনশৃংঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হওয়ার পর স্বামীর ব্যবসায়ীক হাল ধরছিলো স্ত্রী রুবি আক্তার।
কিন্তু শেষ রক্ষা হলো না মাদক স্বামীর ব্যবসায়ীক হাল ধরা স্ত্রী রুবির আক্তারের।

অবশেষে কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি চৌকস টিমের অভিযানে ৬ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার হলো সেই !

গত ১৮ নভেম্বর আনুমানিক রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে তাদের অভিযান চালানো হয়।

এসময় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় গৃহবধূ রুবি আক্তার (২৫) কে। এর আগে রুবি আক্তারের স্বামী আবদুর রহমান বিশাল মাদক চালান নিয়ে আটক হয়ে বর্তমানে ঢাকার একটি কারাগারে আটক আছেন।

শহরের উত্তর রুমালিয়ার ছড়ার ৫৯৪ হোল্ডিং নাম্বারের বাড়িটির চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত। সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়িটিতে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায় ব্যবহৃত হয়ে আসছিলো।স্বামী স্ত্রীর মিলে গড়ে তুলেছে মাদক সিন্ডিকেট।
শুধু রুবি অথবা তার স্বামী নয়, তার পরিবারের মতোই শহরের অলিগলিতে মাদক ব্যবসাকে পারিবারিক ব্যবসা হিসেবে নিয়ে প্রকাশ্যে ইয়াবার হাট চলছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, ইয়াবা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তি রুবি আক্তারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। তাকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
তিনি আরো জানান, মাদক কারবারি যে হোক না কেন,ছাড় নয়,অভিযান চলামান রয়েছে।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply