স্যানমার-র‌্যাংকস এফসি’র ফ্ল্যাট কিনতে ক্রেতাদের আগ্রহ

[ad_1]

চট্টগ্রাম: স্বপ্নীল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’ শ্লোগানে নগরের হোটেল রেডিসন ব্ল বে ভিউতে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে স্যানমার প্রপার্টিজ ও র‌্যাংকস এফসি’র ফ্ল্যাট কিনতে ক্রেতাদের আগ্রহ দেখা গেছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) রিহ্যাব ফেয়ারের শেষ দিনেও বিশেষ ছাড়ের সুবিধা নিয়ে খ্যাতনামা এ দুই আবাসন প্রতিষ্ঠানের স্টল থেকে ফ্ল্যাট বুকিং দিতে পারছেন ক্রেতারা।

মেলায় স্যানমার প্রপার্টিজ দিচ্ছে ২১ থেকে ৩০ লাখ টাকার মধ্যে ফ্ল্যাট। ২১ লাখ ১১ হাজার ১১১ টাকায় এক বেডরুমের একটি ফ্ল্যাট নজর কেড়েছে সবার। ৫০০ বর্গফুটের এই ফ্ল্যাট মিলবে স্যানমারের নিজস্ব আবাসন প্রকল্প সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় নির্মাণাধীন অ্যাপার্টমেন্টে।

স্যানমারের ফ্ল্যাট কিনতে ক্রেতাদের আগ্রহ।স্যানমারের জেনারেল ম্যানেজার (হেড অব রেভিনিউ) মোহাম্মদ মাহফুজ বলেন, মধ্য আয়ের মানুষের কথা বিবেচনা করেই ৬০০ থেকে ৭০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট দেওয়া হচ্ছে ২১ থেকে ৩০ লাখ টাকায়। এছাড়া নগরের বিভিন্ন স্থানে স্যানমার প্রপার্টিজের অ্যাপার্টমেন্ট রয়েছে। প্রতি বর্গফুট সাড়ে ৬ হাজার টাকা থেকে ২০ হাজার টাকায় এসব ফ্ল্যাট বিক্রি করা হচ্ছে। ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছি আমরা।

‌র‌্যাংকস এফসির অ্যাপার্টমেন্ট

স্বনামধন্য আবাসন কোম্পানি র‌্যাংকস এফসি প্রপার্টিজ এর স্টলে আধুনিক তিনটি প্রকল্পসহ প্রায় ১৫টি প্রকল্প উপস্থাপন করা হয়েছে। খুলশী ও নাসিরাবাদ এলাকায় তিনটি বিলাসবহুল প্রকল্প রয়েছে। এই প্রকল্পগুলো হলো- পার্ক ট্যারেজ, কুইন্স পার্ক ও ইস্পাহানি হিল ক্রেস্ট। পার্ক ট্যারেজ প্রকল্পটি সবচেয়ে  নান্দনিক। গ্রাউন্ড ফ্লোর ছাড়া ৯ তলার এই প্রকল্পটিতে প্রতি ফ্লোরে একটি করে ইউনিট। এর সঙ্গে থাকবে উঠোনের মতো বিশাল ট্যারেজ। প্রতিটি ফ্ল্যাটের সাইজ ২ হাজার ৬১০ স্কয়ার ফিট থেকে ১ হাজার ৯৭৪ স্কয়ার ফিট। এছাড়া নগরের পাঁচলাইশ, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, হালিশহর হাউজিং সোসাইটি, শেখ মুজিব রোড, খুলশী এলাকায় রয়েছে র‌্যাংকস এফসি’র একাধিক আবাসন প্রকল্প। ক্রেতাদের আগ্রহ দেখা গেছে ফ্ল্যাট বুকিং দিতে।

র‌্যাংকস এফসি’র ফ্ল্যাট কিনতে ক্রেতাদের আগ্রহ।র‌্যাংকস এফসি প্রপার্টিজের বিপণন বিভাগের প্রধান মোহাম্মদ মহিউদ্দিন জানান, রিহ্যাব ফেয়ারে ক্রেতা-দর্শনার্থীদের কাছ থেকে র‌্যাংকস এফসি’র ফ্ল্যাটের ব্যাপারে ব্যাপক সাড়া পাওয়া গেছে। আজও (রোববার) রয়েছে বিশেষ ছাড়ের সুযোগ। পরবর্তীতে আগ্রাবাদ এলাকার র‌্যাংকস এফসি’র করপোরেট অফিসে ফ্ল্যাট ক্রয় বা বুকিংয়ের ব্যাপারে ক্রেতারা যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০

এসি/টিসি



[ad_2]

Source link

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply