হাসপাতালে ডিস্কো ডান্সে বরখাস্ত করোনা আক্রান্ত সরকারি কর্মচারী

আন্তর্জাতিক ডেস্কঃ

করোনায় আক্রান্ত কত রোগী মরছে চারপাশে। তাই করোনা রোগীদের মধ্যে একটা আতঙ্ক থাকে। কিন্তু কোনও কোনও রোগী সেই আতঙ্ককে মানসিকভাবে সামালও দিচ্ছেন। মন প্রফুল্ল লাখতে নানান বিনোদনের আশ্রয় নিচ্ছেন। যেমন : ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় একজন করোনা রোগীর ‘ডিস্কো ডান্স’ দেয়ার ঘটনা। তবে এই নাচ কাল হলো ওই রোগীর। সরকারি চাকরিজীবী এই রোগী এখন তার চাকরি থেকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) হয়েছেন।

দেশটির ওডিশার কোরাপুট জেলার জেপোরে এই ঘটনারে অবতারণা হলো। এই নাচের ভিডিওটি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের একটি ওয়ার্ডের মধ্যে ওই কর্মকর্তা ডিস্কো ড্যান্সারের সব থেকে বিখ্যাত গান ‘আই অ্যাম এ ডিস্কো ডান্সার’ -এর তালে উদ্দাম নাচছেন। সঙ্গে রয়েছে তার ছেলে ও এক যুবক। মাঝে মাঝে আবার ওই কর্মকর্তার ছেলে কিছু নাচের স্টেপ দেখিয়ে বাকিদের নাচার জন্য অনুপ্রাণিত করছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, স্থানীয় সূত্রে জানা গেছে, সাসপেন্ড হওয়া ওই কর্মকর্তা ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানিতে কাজ করতেন। চার্জম্যান হিসেবে ওডিশার কোরাপুট জেলার দামানজোড়ি এলাকার ন্যালকো টাউনশিপের নবরত্ন কোম্পানির মাইন সেকশনে কাজ করতেন তিনি।দায়িত্ব ছিল ট্রান্সপোর্ট পুলের চার্জম্যানের। জুলাই মাসের প্রথমে তিনি করোনা পজিটিভ হওয়ায় তাকে জেপোরের করোনা হাসপাতালে ভর্তি করা হয়। আর সেখানেই ১৯৮০ সালের বিখ্যাত বলিউডি সিনেমা ডিস্কো ডান্সারের গানের তালে নেচে কাজ খোয়ালেন তিনি।

সম্প্রতি তার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আর এতেই নড়েচড়ে বসে ন্যালকো কর্তৃপক্ষ। শুক্রবার কেন্দ্রীয় সরকারি ওই সংস্থার কর্মকর্তা জি রমেশ কুমারের নির্দেশে ওই চার্জম্যানকে সাসপেন্ড করা হয়।

এই সংক্রান্ত লিখিত বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, ‘৫ থেকে ১৫ জুলাই করোনার চিকিৎসার জন্য আপনি জেপোরের হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু, সেখানে আপনি যে আচরণ করেছেন তা অত্যন্ত নিন্দনীয়। তাই আপনাকে সাসপেন্ড করা হলো। আপনার বিরুদ্ধে ওঠা অভিযোগের চার্জশিট আগামী সাতদিনের মধ্যে প্রকাশ করা হবে।’

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply