হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি মণ্ডলীর সদস্য হয়েছেন জেমসেন বড়ুয়া – CoxsbazarNEWS.Com

[ad_1]

প্রেস বিজ্ঞপ্তি:
শনিবার বিকালে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কক্সবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয় উক্ত সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি উষারতন তালুকদার।

জেলা হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি অ্যাডভোকেট পীযুষ কান্তি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক রানা দাশ গুপ্ত, এতে অতিথি ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জাফর আলম এমপি, কানিজ ফাতেমা আহমদ এমপি, কক্সবাজার জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, সাবেক মহিলা এমপি অধ্যাপিকা এথিন রাখাইন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম।

ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল শেষে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয় এতে নব নির্বাচিত সভাপতি এড. দীপঙ্কর বড়ুয়া পিন্টু, সাধারন সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, যুগ্ম-সাধারণ সম্পাদক ডালিম বড়ুয়া ও সভাপতি মণ্ডলীর সদস্য হিসেবে মাস্টার জেমসেন বড়ুয়া’কে নির্বাচিত করা হয়। উল্লেখ্য যে, জেমসেন বড়ুয়া মহেশখালী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এবং তিনি প্রথম মহেশখালী থেকে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মণ্ডলীর সদস্য নির্বাচিত হোন।

নবনির্বাচিত কক্সবাজার জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মণ্ডলীর সদস্য জেমসেন বড়ুয়া কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি উষারতন তালুকদার ও সাধারণ সম্পাদক রানা দাশ গুপ্ত সহ কেন্দ্রীয় ও জেলা কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা এবং আশীর্বাদ কামনা করেছেন।



[ad_2]

সৌজন্যে

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply