মৌমাছির কামড়ে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

সিবিএল২৪ ডেস্কঃ
টাঙ্গাইলের মধুপুরে মৌমাছির কামড়ে তানভীর হাসান (২৪) নামে ছাত্রলীগের এক নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এক সপ্তাহ আগে বিয়ে করে নববধূকে ঘরে তুলে ছিলেন তানভীর। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৌমাছির কামড়ে আহত হওয়ার একদিন পর শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়। নিহত তানভীর বেরীবাইদ ইউনিয়নের মাগন্তিনগর গ্রামের টার্গেট বাজার এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রলীগের নেতা ছিলেন।

বেরীবাইদ ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিন ও মধুপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিথুন তানভীরের এ মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

মশিউর রহমান খান মিথুন জানান, তানভীর বেরীবাইদ ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক ছিলেন।
তানভীরের মামা রায়হান জানান, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে বাড়ির পাশের একটি গাছের মৌমাছির বাসায় বাজপাখি আক্রমণ করলে বাসা ভাঙা মৌমাছি বিক্ষিপ্ত হয়ে পড়ে।

এসময় বাড়ির আঙ্গিণায় কর্মরত তানভীরের বাবা আব্দুল খালেককে আক্রমণ করে। তার চিৎকারে তানভীর বাবাকে বাঁচাতে এগিয়ে আসেন। তখন মৌমাছি তাকেও আক্রমণ করে। স্থানীয় ও স্বজনরা তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপসপাতালে নেন। বাবার অবস্থা একটু উন্ন হলেও তানভীরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় সেখানে তার মৃত্যু হয়েছে।

মামা রায়হান আরও জানান, তানভীর গত বৃহস্পতিবার পাশের উপজেলা গোপালপুর থেকে বিয়ে করে নববধূকে ঘরে তুলেছেন। এক সপ্তাহের মাথায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

Leave a Reply