রোয়াংছড়ি ইউনিয়ন পরিষদের উদ্যােগে অসহায়দের মাঝে চাউল সামগ্রী বিতরণ

আব্দুর রহিম, বান্দরবান প্রতিনিধিঃ

আজ রোজ শুক্রবার সকাল ৯টায় পাবর্ত্য বান্দরবান জেলা পরিষদের সহযোগিতায়, রোয়াংছড়ি উপজেলায় ২নং রোয়াংছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাইঙ্গ্যা এলাকা ২নং কোভিড-১৯ করোনা ভাইরাস এর লক ডাউনের দরিদ্র ও অসহায় পরিবারদেরকে ইউনিয়ন পরিষদের ভাইস মহিলা চেয়ারম্যান মহোদয় জনাবা ক্রইচিং মারমা উপস্থিত হয়ে ১০কেজি বিতরণ করা হয়েছে। আরো বলা হয় যে তারাছা ইউনিয়নের সবাইকে চাল বিতরন করা হবে জানিয়েছেন । চাউল বিতরন কালে, উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি তারাছা ইউনিয়ন পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এবং ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরশেদ আলম এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুর রহমান ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক হাসান মুরাদ সহ আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন,পাহাড়ি দুর্গম অসহায় গরীব নিম্ন আয়ের মানুষদেরকে প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা পরিষদের বরাদ্দকৃত থেকে অসহায় গরীবদেরকে ১০কেজি ওজনে চাউল সামগ্রী প্রদান করা হচ্ছে ।রোয়াংছড়ি উপজেলায় ইউনিয়নে ৯টি ওয়ার্ডে চাউল সামগ্রী ইতিমধ্যে প্রদান করা হয়েছে বলে জানান।তিনি আরো বলেন, তারাছা ইউনিয়নে রামজাদী এলাকায় ২নং ওয়ার্ডে, ১২০জনকে পরিবারকে ওয়ার্ডের মানুষদেরকে চাউল সামগ্রী প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ইউপি সদস্যরা বলেন,তারাছা ইউনিয়নে ৯টি ওয়ার্ডের গৃহবন্দিদেরকে চাউল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের সহযোগিতায় প্রত্যেক ওয়ার্ডের জন্য যে পরিমাণ খাদ্য সামগ্রী বরাদ্দ হয়েছে,আমরা খাদ্য সামগ্রী সমূহগুলো গৃহবন্দিদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছি বলে তিনি জানান।

তিনি আরো বলেন, আমার ওয়ার্ডে অসহায়দের পাশে দাড়িয়ে সব সময় মানবসেবায় করে যাবে বলে জানিয়েছেন তিনি। ছাত্রনেতা শহিদ বলেন, করোনা সংকটময় মুহূর্তে সরকার অসহায়দেরকে সাহায্য করে যাচ্ছে বলে জানান তিনি।তিনি বলেন মাননীয় মন্ত্রী জেলার প্রত্যেকটি উপজেলায় উপজেলায় গৃহবন্দিদেরকে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছে বলে জানান তিনি।এবং এবারও জেলা পরিষদের বরাদ্দ কৃত চাউল দেওয়া হচ্ছে।

পরিশেষে তিনি বলেন, আমাদের সবাইকে ভাইরাস থেকে মুক্ত থাকতে হলে,আমাদেরকে সচেতনতা অবলম্বন করতে হবে এবং নিরাপদ থাকতে হবে অপরকেও নিরাপদ থাকার জন্য বলতে হবে।যথা ঘুরাফেরা না করে, সবাইকে বাসাই থাকার আহ্বান করেন তিনি।

Share the post
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply